close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভোটের আগে পাথরপ্রতিমায় সিপিএম নেতা খুনে অভিযুক্ত তৃণমূল, দেহ নিয়ে থানায় বিক্ষোভ

অভিযোগ, গতবারও নির্বাচনের আগে তাঁকে অপহরণ করেছিল দুষ্কৃতীরা। মনোনয়ন প্রত্যাহারের জন্য তাঁকে চাপ দেওয়া হচ্ছিল বলে অভিযোগ। তিনি নমিনেশন তোলেন নি।

Updated: Apr 17, 2019, 11:13 AM IST
ভোটের আগে পাথরপ্রতিমায় সিপিএম নেতা খুনে অভিযুক্ত তৃণমূল, দেহ নিয়ে থানায় বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে রক্ত ঝরল পাথরপ্রতিমায়। খুন প্রাক্তন সিপিএম নেতা। অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। মৃতের নাম অজয়কুমার মণ্ডল। 

দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা ব্লকের দক্ষিণ লক্ষ্মীনারায়ণপুর গ্রামের বাসিন্দা অজয় কুমার মন্ডল সক্রিয় বামফ্রন্ট কর্মী ছিলেন। গত দুবারের বামফ্রন্টের পঞ্চায়েত সদস্য ছিলেন তিনি। 

গত পঞ্চায়েত নির্বাচনের পঞ্চায়েত সমিতির প্রার্থী হয়ে লড়াই করেন। অভিযোগ, গতবারও নির্বাচনের আগে তাঁকে অপহরণ করেছিল দুষ্কৃতীরা। মনোনয়ন প্রত্যাহারের জন্য তাঁকে চাপ দেওয়া হচ্ছিল বলে অভিযোগ। তিনি নমিনেশন তোলেন নি।

ভোটের মুখে নিজের গড়ই সামলাতে ব্যর্থ দিলীপ ঘোষ, বিজেপির গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্র খড়্গপুর
  বুধবার সকালে তাঁর মৃতদেহ খালের মধ্যে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। গতকাল রাতে বাড়ির পাশেই একটি ছোট্ট খালে মাছ ধরতে গিয়েছিলেন তিনি। রাত পর্যন্ত বাড়ি না ফেরায় তাঁর খোঁজ শুরু হয়। সকালে খালের মধ্যে তাঁকে পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা।  তাঁর মুখ ও ঘাড় দিয়ে রক্ত বেরোচ্ছিল। দেহ নিয়েই থানার সামনে বিক্ষোভ দেখান বাম কর্মী সমর্থকরা। পরে পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।  তদন্ত শুরু করেছে পুলিস।