close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'দশটি পয়েন্ট দিয়ে বহিরাগত ঢোকাচ্ছে বিজেপি', কাকলির অভিযোগের পাল্টা জবাব মুকুলের

হোটেল, বিয়েবাড়ি, রিসর্টে সর্বত্র বাইরের ছেলেতে ভর্তি। এমনকি হাসপাতালেও বাইরের ছেলেদের লুকিয়ে রাখা হয়েছে। দাবি মুকুল রায়ের।

Updated: May 18, 2019, 06:59 PM IST
'দশটি পয়েন্ট দিয়ে বহিরাগত ঢোকাচ্ছে বিজেপি', কাকলির অভিযোগের পাল্টা জবাব মুকুলের

নিজস্ব প্রতিবেদন : ভোট লুঠ করতে ও গন্ডগোল পাকাতে বাইরে থেকে অস্ত্র আনছে বিজেপি। টাকা ঢোকাচ্ছে। বহিরাগতদের নিয়ে আসছে। ১০টি পয়েন্ট দিয়ে বহিরাগতদের বারাসত লোকসভা এলাকায় ঢোকানো হচ্ছে। উদ্দেশ্য একটাই গন্ডগোল পাকানো। এমনই অভিযোগ করলেন বারাসত লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার।  

তাঁর অভিযোগ, কোনও রকম নাকা চেকিং করা হচ্ছে না। ফলে অবাধে বহিরাগত এলাকায় ঢুকে পড়ছে। বিধাননগরের পুলিসের কমিশনারের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। বিজেপির বিরুদ্ধে উত্তর ২৪ পরগনার  রিটার্নিং অফিসার, সেন্টার পুলিস অবজার্ভার ও সেন্টার অবজার্ভারের কাছে লিখিত অভিযোগ করেছেন তৃণমূল প্রার্থী। বিজেপির বিরুদ্ধে সন্ত্রাস ছড়ানোর অভিযোগ করেছেন  কাকলি ঘোষদস্তিদার।

আরও পড়ুন, রাস্তা দখল করে পার্টি অফিস নির্মাণের অভিযোগ মোদীর, আইনি চিঠি পাঠালেন অভিষেক

অন্যদিকে, সাংবাদিক বৈঠক করে তৃণমূলের বিরুদ্ধে পাল্টা সন্ত্রাসের অভিযোগ করেছেন মুকুল রায়। তিনি অভিযোগ করেন, ভোটারদের পরিচয়পত্র কেড়ে নেওয়া হচ্ছে । ডায়মণ্ড হারবারের বেশ কিছু গ্ৰাম থেকে সেখানকার বাসিন্দাদের তাড়িয়ে দেওয়া হচ্ছে। আর তাঁদের ভোটার কার্ড নিয়ে নিচ্ছে তৃণমূলের ছেলেরা।

আরও পড়ুন, ডায়মন্ড হারবারে বিজেপি নেতাদের ধরপাকড়, গ্রেফতার ৪ নেতা

একদিকে কাকলি ঘোষ দস্তিদার খন বিজেপির বিরুদ্ধে বহিরাগতদের রাজ্যে ঢোকানোর অভিযোগ তুলেছেন, পাল্টা তৃণমূলের বিরুদ্ধে বহিরাগতদের লুকিয়ে রাখার অভিযোগ করেছেন মুকুল রায়। তাঁর দাবি, হোটেল, বিয়েবাড়ি, রিসর্টে সর্বত্র বাইরের ছেলেতে ভর্তি। এমনকি হাসপাতালেও বাইরের ছেলেদের লুকিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। ‌