কেশপুরে গুলি চালাল ভারতীর নিরাপত্তারক্ষী, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

৪ রাউন্ড গুলি চালায় ভারতীয় নিরাপত্তারক্ষী।

Updated By: May 12, 2019, 11:44 AM IST
কেশপুরে গুলি চালাল ভারতীর নিরাপত্তারক্ষী, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন : অগ্নিগর্ভ কেশপুর। গুলি চালাল ভারতী ঘোষের নিরাপত্তারক্ষী। গুলিবিদ্ধ হয়েছেন এক তৃণমূল কর্মী। ইতিমধ্যেই এই ঘটনায় রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কমিশন।

জানা গিয়েছে, কেশপুরের দোগাছিয়ায় ভারতী ঘোষকে ঘিরে বিক্ষোভ চলছিল। বিক্ষোভ চলাকালীনই গুলি চালায় ভারতী ঘোষের এক নিরাপত্তারক্ষী। ৪ রাউন্ড গুলি চলে। গুলিবিদ্ধ হয়েছেন বখতিয়ার খান নামে এক তৃণমূল কর্মী। আহত ব্যক্তিকে সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ভারতী ঘোষের নির্দেশেই গুলি চালানো হয় বলে অভিযোগ করেছেন আহত বখতিয়ার খান।

প্রসঙ্গত, ঘাটালের দোগাছিয়ায় ভারতী ঘোষ বুথে পৌঁছতেই তাঁকে ঘিরে ধুন্ধুমার বেঁধে যায়। অভিযোগ, বিজেপি প্রার্থী বুথে পৌঁছতেই তাঁকে  ঘিরে ইটবৃষ্টি শুরু করে এলাকাবাসী। ইটের ঘায়ে মাথা ফাটে ভারতী ঘোষের নিরাপত্তারক্ষীর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিস। ইটের আঘাতে ভারতী ঘোষের গাড়ির কাঁচ ভেঙে যায়। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। এরপরই ভারতীর নিরাপত্তারক্ষী গুলি চালায় বলে অভিযোগ।

আরও পড়ুন, কেশপুরে ভারতী ঘোষকে ঘিরে বিক্ষোভ, ধস্তাধস্তিতে উপড়ে গেল পায়ের নখ

উল্লেখ্য, এদিন সকালে প্রথমে পিপুরদার বুথে ঢুকে নিজের মোবাইলে 'ভিডিওগ্রাফি' করার অভিযোগ ওঠে বিজেপি প্রার্থী ভারতী ঘোষের বিরুদ্ধে। এই ঘটনায় ইতিমধ্যেই ভারতী ঘোষ ও প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে জেলাশাসককে কড়া পদক্ষেপ নিতে নির্দেশ দিয়েছে কমিশনের। শেষ পাওয়া খবর অনুযায়ী, কেশপুরে ভারতী ঘোষের গাড়ি আটকেছে পুলিস। বৈধ কাগজপত্র না থাকার কারণেই আটকানো হয়েছে গাড়িটি।