ডেকরেটর্সকে মারধর, ভাঙল স্টেজ; বাতিল যোগী আদিত্যনাথের বিটি রোডের সভা

পশ্চিমবঙ্গে পদ্মবাগান তৈরিতে মরিয়া বিজেপি নেতৃত্ব প্রচারে অল আউট অ্যাটাকে নেমেছে এরাজ্যে।

Updated By: May 15, 2019, 01:39 PM IST
ডেকরেটর্সকে মারধর, ভাঙল স্টেজ; বাতিল যোগী আদিত্যনাথের বিটি রোডের সভা

নিজস্ব প্রতিবেদন : বাতিল হয়ে গেল যোগী আদিত্যনাথের বিটি রোডের সভা। অভিযোগ, বিটি রোডের সভাস্থলের দায়িত্বপ্রাপ্ত ডেকরেটর্সকে মারধর করা হয়। পাশাপাশি ভেঙে পড়েছে স্টেজও। এই জোড়া কারণে যোগী আদিত্যনাথের বিটি রোডের সভা বাতিলের সিদ্ধান্ত নিল রাজ্য বিজেপি নেতৃত্ব।

আজ রাজ্যে যোগী আদিত্যনাথের আরও দুটি সভা রয়েছে। একটি সভা রয়েছে হাবরায় ও অন্যটি বেহালায়। প্রসঙ্গত, এবার লোকসভা নির্বাচনে বিজেপির কাছে 'পাখির চোখ' বাংলা। পশ্চিমবঙ্গে পদ্মবাগান তৈরিতে মরিয়া বিজেপি নেতৃত্ব প্রচারে অল আউট অ্যাটাকে নেমেছে এরাজ্যে। দফায় দফায় রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি অমিত শাহ সহ বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা।

আরও পড়ুন, 'জেলে আমার উপর অত্যাচার করা হয়েছে,' মুক্তির পরই বিস্ফোরক বিজেপি নেত্রী প্রিয়ঙ্কা

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় অমিত শাহের রোড শো ঘিরে রণক্ষেত্রের চেহারা নেয় কলেজ স্ট্রিট, বিধান সরণি। টিএমসিপি-বিজেপি সংঘর্ষের জেরে বিদ্যাসাগর কলেজে ভাঙে ঈশ্বরচন্দ্রের মূর্তি। জ্বালিয়ে দেওয়া হয় বাইক। তাণ্ডব চলে এলাকায়। সামগ্রিক ঘটনায় তৃণমূল-বিজেপি পরস্পর পরস্পরের দিকে অভিযোগের আঙুল তুলেছে। অন্যদিকে, রাজনৈতিক সংঘর্ষের জেরে বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় সরব হয়েছে সব মহল।

.