Rekha Patra: প্রচারে বেরিয়ে অসুস্থ রেখা, বিজেপি প্রার্থী রয়েছেন অক্সিজেন সাপোর্টে

 রেখার স্বামী জানান, মারাত্মক ডিহাইড্রেশনে ভুগছিলেন তাঁর স্ত্রী। একটু সুস্থ হয়ে আজ আবার প্রচারে বেরিয়েছিলেন। সকাল থেকেই এলাকায় ঘুরে ঘুরে প্রচার চালাচ্ছিলেন রেখা। তারপরই আবার অসুস্থ হয়ে যান। 

Updated By: Apr 10, 2024, 06:19 PM IST
Rekha Patra: প্রচারে বেরিয়ে অসুস্থ রেখা, বিজেপি প্রার্থী রয়েছেন অক্সিজেন সাপোর্টে
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রচারে বেরিয়ে ফের অসুস্থ হয়ে পড়লেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। আপাতত অক্সিজেন সাপোর্টে হাসপাতালে রয়েছেন তিনি। সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখাকে নিজে ভোট প্রচারের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার নির্ধারিত সময়ে প্রচারে বের হন তিনি। সেখানেই আচমকা অসুস্থ হয়ে পড়েন রেখা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। রেখার প্রতিদ্বন্দ্বী তৃণমূল প্রার্থী হাজি নুরুলও শারীরিকভাবে অসুস্থ।

আরও পড়ুন, Weather Update: ঈদে বৃষ্টির পূর্বাভাস, চলতি সপ্তাহেই ফের ৪০ ছুঁই ছুঁই পারদ!

এদিন এলাকার লোকজনের সঙ্গে কথাও বলছিলেন বসিরহাটের বিজেপি প্রার্থী। হঠাৎ মাথা ঘুরে যায় তাঁর, অন্ধকার হয়ে যায় চোখ। শুরু হয় শ্বাসকষ্ট।  কার্যত জ্ঞান হারানোর অবস্থা দেখে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান দলের কর্মীরা। তড়িঘড়ি রেখাকে নিয়ে যাওয়া হয় হিঙ্গলগঞ্জের একটি গ্রামীণ হাসপাতালে। অক্সিজেন মাস্ক লাগিয়ে নিয়ে যেতে হয় তাঁকে। 

এদিকে বসিরহাটের বিজেপি প্রার্থী তথা সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখা পাত্র। কিন্তু প্রচারে বেরিয়ে বারবার তিনি অসুস্থ হয়ে পড়ছেন। তাই প্রচার সেই মাত্রায় পৌঁছতে পারছে না। তাঁকে নিয়ে এমনিও চর্চা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। প্রার্থী হওয়ার পর নিরাপত্তার অভাব বোধ করার কথাও প্রকাশ্যে জানিয়েছিলেন তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, উচ্চ রক্তচাপের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন।অক্সিজেন দেওয়ার পর কিছুটা সুস্থ বোধ করেন তিনি।বর্তমানে তাঁর শারীরিক পরিস্থিতি কিছুটা স্থিতিশীল।

আরও পড়ুন, Md Salim | Lok Sabha Election 2024: ডিজিটাল প্রচারে জোড়! মুর্শিদাবাদে সেলফি ক্যাম্পেন শুরু মহম্মদ সেলিমের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.