বুঝতে পেরেছি ভয় পেয়েছেন, সভার অনুমতি না দিলেও ভাইপোর হার নিশ্চিত: অমিত

শেষ মুহূর্তে কপ্টার অবতরণের অনুমতি প্রত্যাহার করেন জমির মালিক। 

Updated By: May 13, 2019, 02:56 PM IST
বুঝতে পেরেছি ভয় পেয়েছেন, সভার অনুমতি না দিলেও ভাইপোর হার নিশ্চিত: অমিত

নিজস্ব প্রতিবেদন: বারুইপুরে অমিত শাহের হেলিকপ্টার অবতরণের অনুমতি মেলেনি। আর সে কারণে বাতিল হয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতির সভা। জয়নগরের সভায় অমিত শাহের মন্তব্য, ওটা মমতার ভাইপোর আসন। সে জন্য ভয় পেয়েছেন মমতা। তাঁকে সভা করার সুযোগ না দিলেও ভাইপোর হার নিশ্চিত বলে দাবি করেন মোদীর সেনাপতি। 

বারুইপুরে প্রচার করার কথা অমিত শাহের। বিজেপির সর্বভারতীয় সভাপতির হেলিকপ্টার অবতরণের জন্য জমি চিহ্নিত করেছিল বিজেপি। কিন্তু শেষ মুহূর্তে ওই জমিতে কপ্টার অবতরণের অনুমতি প্রত্যাহার করেন মালিক। এমনকি পূর্ত দফতরও অনুমতিপত্র দেয়নি বলে খবর।

জয়নগরের সভায় ওই প্রসঙ্গে অমিত শাহ বলেন,''তিনটে জায়গায় সভা করার কথা ছিল আমার। তার মধ্যে একটি আবার মমতার ভাইপোর আসন। সে কারণে উনি ভয় পেয়েছেন। চপার অবতরণের অনুমতি দেননি। মমতা দিদি সভা করতে দিন বা না দিন, আমায় বলতে দিন বা না দিন, এবার লোকসভা ভোটে তৃণমূল হারছে। বাংলা থেকে ২৩টির বেশি আসন আমাদের নেতা নরেন্দ্র মোদীকে দেব''।

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না নিয়ে জয়নগরের সভায় অমিত বলেন, '' সিমেন্ট কিনলে, ইট কিনলে সিন্ডিকেট ট্যাক্স দিতে হয়। আগে রাজ্যে সিন্ডিকেট ট্যাক্স লাগত। এখন ভাইপোকে ট্যাক্স দিতে হয়। ভাইপো ট্যাক্স দিতে চান আপনারা?'' অমিতের কটাক্ষ, একটা সময় রবীন্দ্র সংগীত ও চৈতন্য মহাপ্রভুর কীর্তন শোনা যেত বাংলায়। নতুন একটাও কারখানা তৈরি হয়নি মমতার আমলে। খালি বোমা তৈরির কারখানা তৈরি করেছেন উনি।

আরও পড়ুন- আর্থিক সংস্কারে সেরা বাজি মোদীই, প্রশংসা টাইমের 'বিভাজনের নাটেরগুরু' সংখ্যায়

 

 

.