'বদমাইশি করলে একদম মার খাবে', হুঁশিয়ারি বাবুলের

বাবুল সুপ্রিয় বলেন, "তৃণমূল কংগ্রেস বালি মাফিয়া, লোহা মাফিয়াদের দল।" দুই তৃণমূল কর্মী পাল্টা বলে ওঠেন, "চৌকিদার চোর হ্যায়।"

Updated By: Apr 11, 2019, 07:32 PM IST
'বদমাইশি করলে একদম মার খাবে', হুঁশিয়ারি বাবুলের

নিজস্ব প্রতিবেদন : অন্ডালের ধান্ডাডিহি গ্রামে রোড-শো করতে গিয়ে তৃণমূল কর্মীদের সঙ্গে বচসায় জড়ালেন আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। বচসা পরে হাতাহাতি পর্যন্তও গড়ায়।

অভিযোগ, রোড-শো এর সময় মাইক হাতে বাবুল সুপ্রিয় বলেন, "তৃণমূল কংগ্রেস বালি মাফিয়া, লোহা মাফিয়াদের দল।" আর তা শুনেই ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই এলাকার দুই তৃণমূল কর্মী। তাঁরা তখন রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিলেন। দিব্যেন্দু লায়েক ও শ্যামল ব্যানার্জি নামে ওই দুই কর্মী পাল্টা বলে ওঠেন, "চৌকিদার চোর হ্যায়।"

আরও পড়ুন, সেনার পোশাক-টুপিতে বীরপাড়ায় ভোটকেন্দ্রে রাজ্য পুলিস!

এই থেকেই গন্ডগোলের সূত্রপাত। বিজেপি সমর্থকদের সঙ্গে বচসায় জড়ান দুই তৃণমূল কর্মী। এই পরিস্থিতিতে গাড়ি থেকে নেমে আসেন বাবুলও। দুপক্ষের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। এই ঘটনায় বিজেপির তরফে অন্ডাল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি।

আরও পড়ুন, অর্জুন সিংয়ের নিরাপত্তা প্রত্যাহারে হাইকোর্টের প্রশ্নের মুখে রাজ্য

পরে সংবাদমাধ্যমের কাছে বাবুল সুপ্রিয় অভিযোগ করেন, তৃণমূল প্ররোচনা দিচ্ছে। উস্কানি দিচ্ছে। ওসি ও পুলিস কমিশনারের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগও তোলেন তিনি। এরপরই তিনি বলেন, তৃণমূলের কর্মসূচি থাকায় কাজোরায় বিজেপির মিছিলকে অনুমতি দেওয়া হয়নি। তবে রানিগঞ্জে বিজেপির একটি কর্মসূচি আছে। হুঁশিয়ারি দেন, "সেখানে বদমাইশি করলে একদম মার খাবে।"

.