'দাদাগিরি চলবে না, প্যাক করে পাঠিয়ে দেওয়া হবে', পুলিসকে হুঁশিয়ারি দিলীপের

দিলীপ ঘোষ কামান দাগার পরই বিজেপি রাজ্য সভাপতিকে পাল্টা 'বিড়াল' বলে তোপ দাগেন পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি।

Updated By: Apr 10, 2019, 12:26 PM IST
'দাদাগিরি চলবে না, প্যাক করে পাঠিয়ে দেওয়া হবে', পুলিসকে হুঁশিয়ারি দিলীপের

নিজস্ব প্রতিবেদন : প্রথম দফা ভোটের আগের দিন পুলিস ও শাসকদলের উদ্দেশে একযোগে হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন দাঁতনের রোড শো থেকে শাসকদলের উদ্দেশে দিলীপ গোষ বলেন, "শুধরে যান, না হলে ভোট দিতে দেব না। টিএমসি পার্টি অফিসে তালা মেরে দেওয়া হবে। তালা মারা হবে টিএমসি কর্মীদের বাড়িতেও।"

মেদিনীপুর লোকসভা কেন্দ্র থেকে মানস ভুঁইঞাকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপি রাজ্য সভাপতির দাবি, "মানস ভুঁইঞা জামাকাপড় পাল্টানোর মতো পার্টি পাল্টান। এবার মানুষ তাঁকে প্যাক করে দেবে।"  প্রসঙ্গত, এবারের পঞ্চায়েত নির্বাচনে মানস ভুঁইঞার গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে গিয়েছে। "যে পঞ্চায়েতে জিততে পারে না, সে এমপি জেতার স্বপ্ন দেখছে", বলেও এদিন কটাক্ষ করতে শোনা যায় বিজেপি রাজ্য সভাপতিকে।

আরও পড়ুন, ডায়মন্ডহারবারের বাম প্রার্থী ফুয়াদ হালিমকে বাঁশপেটা, তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ কমিশনে

রোড শো থেকে এদিন পুলিসকেও 'দেখে নেওয়ার' হুমকি দেন দিলীপ ঘোষ। রোড শো-এ তাঁকে বলতে শোনা যায়, "পঞ্চায়েত নির্বাচনে যে পুলিস কেস দিয়েছে। তাদেরও দেখে নেওয়া হবে।" উল্লেখ্য, সম্প্রতি বেশকিছু পুলিস কর্তাকে বদলি করেছে নির্বাচন কমিশন। যে তালিকায় নবতম সংযোজন ভোটের একদিন আগে কোচবিহারের পুলিস সুপারকে বদলি করা।

মূলত বিজেপির অভিযোগেই কমিশন বদলি করে কোচবিহারের এসপিকে। সেই প্রসঙ্গকে উল্লেখ করে আজ ফের দিলীপ ঘোষ হুঁশিয়ারি দেন, "রোজ একটা করে পুলিসের উইকেট পড়ছে। ভোটের আগে কোচবিহারের এসপিকে আনন্দ করতে না দিয়ে নির্বাচন কমিশন গ্যারেজ করে দিয়েছে। পুলিসের দাদাগিরি চলবে না। তাহলে প্যাক করে পাঠিয়ে দেওয়া হবে।"

আরও পড়ুন, বিজেপির অভিযোগে ভোটের একদিন আগেই অপসারিত কোচবিহারের পুলিস সুপার

এদিকে দিলীপ ঘোষ কামান দাগার পরই বিজেপি রাজ্য সভাপতিকে পাল্টা 'বিড়াল' বলে তোপ দাগেন পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি। তিনি দাবি করেন, "আমাদের পার্টি অফিসে তালা মারতে হবে না।  নির্বাচনের ফল প্রকাশের পর মানুষ ওনার মুখে তালা মেরে দেবে। উনি নিজেকে বাঘ ভাবছেন, কিন্তু উনি বেড়াল।"

.