ধোপে টিকছে না সাফাই, কমিশনের নজর এবার বাবুলের টুইটে

ভিডিও শেয়ার করে বাবুল লিখেছেন, "খুব আনন্দ হচ্ছে। আপনাদের সবার জন্য বিজেপির থিম সং রেকর্ডিংয়ের এক ঝলক রইল।"

Updated By: Mar 22, 2019, 06:30 PM IST
ধোপে টিকছে না সাফাই, কমিশনের নজর এবার বাবুলের টুইটে

নিজস্ব প্রতিবেদন : তিনি নিজে গানটি প্রকাশ্যে আনেননি। মিডিয়া সামনে এনেছে। থিম সং বিতর্কে যুক্তি দিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। কিন্তু আসানসোলের বিজেপি প্রার্থীর সেই যুক্তি খারিজ হয়ে যাচ্ছে একটি টুইটে। কমিশনের নজরে এবার বাবুলের এই টুইটে।

কী সেই টুইট?
টুইটে দেখা যাচ্ছে, বিজেপির থিম সংটি রেকর্ড করছেন বাবুল সুপ্রিয়। রেকর্ডিংয়ের পর অডিও চেক করছেন তিনি। টুইটে একটি ভিডিও শেয়ার করে বাবুল লিখেছেন, "খুব আনন্দ হচ্ছে। আপনাদের সবার জন্য বিজেপির থিম সং রেকর্ডিংয়ের এক ঝলক রইল। অমিত চক্রবর্তীর লেখা এই গানে গলা দেওয়া একটা দারুণ অভিজ্ঞতা। আশা করি, আপনাদের সবার ভালো লাগবে আমাদের এই গান।"

প্রসঙ্গত, মিডিয়া সার্টিফিকেশন ছাড়া কেন থিম সংটি ইউটিউবে তুলেছেন, সে প্রশ্ন তুলে ইতিমধ্যেই বাবুল সুপ্রিয়কে শোকজ করেছে নির্বাচন কমিশন। 'ফুটবে এবার পদ্মফুল, বাংলা ছাড়ো তৃণমূল' শীর্ষক এই গানের ছত্রে ছত্রে সমালোচনা করা হয়েছে রাজ্য সরকারের। কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনী প্রচারে ব্যবহারের জন্য তৈরি করা হলেও, এই গান প্রকাশের আগে কমিশনের অনুমতি নেননি বাবুল। ফলে তাঁকে কারণ দর্শাতে বলা হয়েছে। যদিও বাবুল দাবি করেছেন, গানটি এখনও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি। গানটি নিয়ে পরামর্শ নিতে হোয়াটসঅ্যাপে কয়েকজন দলীয় কর্মীকে পাঠিয়েছিলেন তিনি। সেখান থেকেই ছড়িয়ে পড়ে গানটি।

থিম সং নিয়ে বিতর্কে বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে এফআইআরও দায়ের হয়েছে। বিজেপির থিম সং-এ মুখ্যমন্ত্রীর সম্পর্কে কুরুচিকর মন্তব্য রয়েছে বলে আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করে পশ্চিম বর্ধমান স্টুডেন্টস লাইব্রেরি কো অর্ডিনেশন কমিটি। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০, ৫০৪, ৫০৯ ধারা প্রয়োগ করা হয়েছে।

.