close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'আপনাকে প্রধানমন্ত্রী মানি না', ফণিতে ক্ষয়ক্ষতি নিয়ে মোদীর বৈঠক প্রস্তাব ফিরিয়ে হুঙ্কার মমতার

গোপীবল্লভপুরে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় পাল্টা দাবি করেন, "আপনাকে প্রধানমন্ত্রী মানি না, তাই আপনার সঙ্গে বৈঠকে বসিনি।"

Updated: May 6, 2019, 01:37 PM IST
'আপনাকে প্রধানমন্ত্রী মানি না', ফণিতে ক্ষয়ক্ষতি নিয়ে মোদীর বৈঠক প্রস্তাব ফিরিয়ে হুঙ্কার মমতার

নিজস্ব প্রতিবেদন : ফণির জেরে রাজ্যের ক্ষয়ক্ষতি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার ব্যাপারে কোনও চিঠি পায়নি রাজ্য। মুখ্যসচিবের কাছে কোনও চিঠি আসেনি। নবান্ন সূত্রে এমনই জানা গিয়েছে।

আরও পড়ুন, বলে দিচ্ছেন কত নম্বর বোতাম, ক্যামেরায় ধরা পড়ল নিজে গিয়ে বোতামও টিপছেন যুবক!

প্রসঙ্গত, ঘূর্ণিঝড় ফণির দাপটে ক্ষয়ক্ষতির খবর নিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে দু' বার ফোন করেছিলেন প্রধানমন্ত্রী মোদী। কিন্তু তাতে সাড়া দেননি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা। রবিবার এমনই দাবি করে প্রধনমন্ত্রীর দফতর। এরপর রবিবার রাতে জানা যায়, নির্বাচনী প্রচারে সোমবার সকালে রাজ্যে এসে কলাইকুন্ডায় প্রথমে ফণি পরবর্তী রাজ্যের পরিস্থিতি নিয়ে বৈঠক করবেন মোদী। ফণির জেরে রাজ্যে কত ক্ষয়ক্ষতি হয়েছে তা জানবেন প্রধানমন্ত্রী। রাজ্যের বিভিন্ন দফতরের আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন তিনি। পাশাপাশি আরও আর্থিক সাহায্য দরকার কিনা তার খোঁজও নেবেন তিনি।

আরও পড়ুন, 'ভয় দেখাচ্ছে', অভিযোগ পেতেই বাড়ি ঢুকে অভিযুক্তদের তাড়াল বাহিনী  

কিন্তু এদিন কোনও বৈঠক হয়নি। বৈঠক প্রসঙ্গে গোপীবল্লভপুরে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় পাল্টা দাবি করেন, "আপনাকে প্রধানমন্ত্রী মানি না, তাই আপনার সঙ্গে বৈঠকে বসিনি।" ফণি নিয়ে মোদী রাজনীতি করছেন বলেও অভিযোগ করেন মুখ্যমন্ত্রী। বলেন, তিনি নিজে ফণি নজরদারিতে খড়গপুরে ছিলেন বলে জানান।