হোয়াটসঅ্যাপে অনুমতি দিয়ে ডিলিট, গাড়ি বাজেয়াপ্ত হওয়ার পর অভিযোগ ভারতীর

ভারতী ঘোষকে ঘিরে বিক্ষোভ কেশপুর মোড়ে। 

Updated By: May 12, 2019, 01:05 PM IST
হোয়াটসঅ্যাপে অনুমতি দিয়ে ডিলিট, গাড়ি বাজেয়াপ্ত হওয়ার পর অভিযোগ ভারতীর

নিজস্ব প্রতিবেদন: কেশপুরে ভারতী ঘোষের গাড়ি বাজেয়াপ্ত করল পুলিস। অভিযোগ, তাঁর গাড়ির অনুমতিপত্র ছিল না। ভারতী ঘোষের দাবি, গোটাটাই শাসক দলের ষড়যন্ত্র। কেশপুর মোড়ে ভারতীকে ঘিরে বিক্ষোভও দেখান তৃণমূল কর্মীরা। 

প্রয়োজনীয় অনুমতিপত্র নেই। কেশপুর মোড়ে ভারতী ঘোষের গাড়ি আটকাল পুলিস। এরপরই গাড়ি থেকে নেমে যান ঘাটালের বিজেপি প্রার্থী। কিন্তু ভারতীর বিরুদ্ধে অভিযোগ কে করেছে? স্বতঃপ্রণোদিত হয়েই কি ভারতীর গাড়ি আটকানো হল? জি ২৪ ঘণ্টার সাংবাদিকের প্রশ্নে কোনও উত্তর দিতে পারেননি পুলিস আধিকারিক। 

স্মার্টফোন ক্যামেরার সামনে মেলে ধরে ভারতী ঘোষ দাবি করেছেন, গাড়ির নম্বর লিখে অনুমতি চেয়ে হোয়াটসঅ্যাপ করেছিলেন তিনি। অনুমতি দেওয়া হয়েছিল। পরে মুছে দেওয়া হয়েছে। ভারতী ঘোষ বলেন, ''গোটাটাই প্রশাসনের ষড়যন্ত্র। হেঁটে ঘুরব''।
  
ভারতী ঘোষের গাড়ি যখন কেশপুরে পুলিস আটকে দেয়, ঠিক তখনই বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কর্মীরা। পুলিসকে লক্ষ্য করে ছোড়া হয় ইট। পাশের একটি মন্দিরে আশ্রয় নেন ঘাটালের বিজেপি প্রার্থী।    
 
তার আগে ঘাটালের দোগাছিয়ায় ভারতী ঘোষকে ঘিরে তৈরি হয় ধুন্ধুমার পরিস্থিতি। বিজেপি প্রার্থী বুথে পৌঁছতেই তাঁকে ঘিরে বিক্ষোভ, ইটবৃষ্টি শুরু করে তৃণমূল। ইটের ঘায়ে মাথা ফাটে ভারতী ঘোষের নিরাপত্তারক্ষীর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ শুরু করে পুলিস। ভেঙে যায় ভারতী ঘোষের গাড়ির কাচ। 

আরও পড়ুন- বাহিনী না আসলে ভোট নয়, কেশিয়াড়িতে ভোটকর্মীদের শাসানোয় অভিযুক্ত তৃণমূল নেতা

.