টাকা রফা নিয়ে বিজেপির সঙ্গে বিবাদের কথা অস্বীকার করলেন শান্তনু ঠাকুর

আগামী ১ তারিখ অমিত শাহের অনুষ্ঠান করছি। ৪ লক্ষ লোক হবে, দাবি শান্তনুর। 

Updated By: Apr 30, 2019, 08:16 PM IST
টাকা রফা নিয়ে বিজেপির সঙ্গে বিবাদের কথা অস্বীকার করলেন শান্তনু ঠাকুর

নিজস্ব প্রতিবেদন: বনগাঁয় যোগী আদিত্যনাথের সভায় গরহাজির ছিলেন খোদ দলের প্রার্থী শান্তনু ঠাকুর। বিজেপি দাবি করেছিল, প্রার্থী অসুস্থ থাকায় সভায় যোগ দিতে পারেননি। পরেরদিন চিকিত্সকে পাশে বসিয়ে শান্তনু ঠাকুর দাবি করেন, পেটের সমস্যায় ভুগছিলেন তিনি। শান্তনু ঠাকুরের গরহাজিরা নিয়ে ছড়িয়েছিল জল্পনা। আর সেই খবর করেছিল জি ২৪ ঘণ্টা ডিজিটাল। আর সেই খবর অসত্য দাবি করে ফেসবুক লাইভে সংবাদমাধ্যমকে কাঠগড়ায় তুললেন বনগাঁর বিজেপি প্রার্থী।              

ফেসবুক লাইভে শান্তনু ঠাকুর বলেন, ''যোগীজির সভায় উপস্থিত না থাকার কারণ ১৯ তারিখ পেটের সমস্যায় ভুগছিলাম। ডাক্তার দেখিয়েছি। প্রেসক্রিপশন আছে। তা সত্ত্বেও দু-একটা মিডিয়া রং চড়িয়েছে। রাজ্য সরকারও রাজনীতি করছে। ওদের রাতের ঘুম কেড়ে নিয়ে শান্তনু ঠাকুর। ঘুম ওদের আরও উড়বে। ২৩ তারিখের পর বুঝতে পারবেন''।   
 
শান্তনুর সঙ্গে টাকার রফা না হওয়ায় তিনি গরহাজির ছিলেন বলে দাবি করেছিলেন তৃণমূলের প্রভাবশালী এক নেতা। সেই দাবি খণ্ডন করেছেন শান্তনু ঠাকুর। তাঁর কথায়,  ''একটি সংবাদমাধ্যম জি নিউজ বলেছে, টাকা নিয়ে রফা না হওয়ায় মাঝপথে রণেভঙ্গ দিয়েছেন শান্তনু ঠাকুর। তাহলে এখানে মোদীজি আসতেন না। টাকা নিয়ে কীসের রফা হল! আমি তো সেই ভারতীয় জনতা পার্টি করছি। বিরোধীদের অপপ্রচার বন্ধ হোক। আমি শুনেছি, এই জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের মুখের কথা। সেটা ছড়িয়েছে জি নিউজ।জি ২৪ ঘণ্টা যে নিউজ দিয়েছে, তারা সত্যকে বিকৃত করেছে। মনে করি, তারা বিক্রি হয়েছে। সত্যতা যাচাই না করে অসত্য খবর করেছে। আসুন ময়দানে''। টাকার অংক নিয়ে মতবিরোধেই মাঝপথে রণে ভঙ্গ দিয়েছেন বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু? 

বিজেপি সূত্রের খবর, অমিত শাহের আপ্তসহায়কেরও ফোন ধরেননি শান্তনু। তাও অস্বীকার করেছেন বিজেপি প্রার্থী। তাঁর বক্তব্য, আগামী ১ তারিখ অমিত শাহের অনুষ্ঠান করছি। ৪ লক্ষ লোক হবে। অমিত শাহজি ফোন করেননি।

পাঠকের প্রতি: গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ সংবাদমাধ্যম। কিন্তু বর্তমানে একটা প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে, পছন্দের খবর না হলেই সংবাদমাধ্যমকে পক্ষপাতদুষ্ট বা দালাল তকমা দিয়ে দিচ্ছে রাজনীতিবিদদের একাংশ। জি ২৪ ঘণ্টা ডিজিটাল ওই প্রতিবেদনের জন্য এখনও দায়বদ্ধ। বিজেপি সূত্র উদ্ধৃত করেই প্রতিবেদন করেছিলেন অভিজ্ঞ সাংবাদিক অঞ্জন রায়। সূত্র গোপনীয় রাখা সাংবাদিকের পেশাগত দায়বদ্ধতা, তেমনই পাঠকের কাছে দ্রুত সাম্প্রতিকম তথ্য পৌঁছে দেওয়াতেও আমরা সমানভাবে দায়বদ্ধ। সমস্ত পক্ষের প্রতি দ্বেষ বা আসক্তি ব্যতিরেকে আগামী দিনেও প্রতিবেদন প্রকাশ করবে জি ২৪ ঘণ্টা ডিজিটাল। জি ২৪ ঘণ্টা ডিজিটাল সব ধরনের মতপ্রকাশের স্বাধীনতায় বিশ্বাসী। আর সে কারণে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে শান্তনুবাবু কাঠগড়ায় তুললেও তাঁর বক্তব্য অবিকৃত রেখে প্রকাশ করা হল। 

.