দাঁতনে দিলীপ ঘোষের উপরে চড়াও তৃণমূল, পুলিসের গাড়িতে ভাঙচুরের অভিযোগ

দাঁতনে বিক্ষোভের মুখে দিলীপ ঘোষ। 

Updated By: May 12, 2019, 12:28 PM IST
দাঁতনে দিলীপ ঘোষের উপরে চড়াও তৃণমূল, পুলিসের গাড়িতে ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: মেদিনীপুরের দাঁতনের একটি বুথে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন দিলীপ ঘোষ। তাঁর গাড়িতে চড়াও হলেন শাসক দলের কর্মীরা। চলে গো ব্যাক স্লোগান। মেদিনীপুরের বিজেপি প্রার্থীর অভিযোগ, গাড়িতে ভাঙচুর চালিয়েছে তৃণমূল। 

দাঁতনের একটি কেন্দ্রে গন্ডগোলের খবর পেয়ে পৌঁছে যান দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতি বুথের বাইরে বেরিয়ে আসার পর তাঁর গাড়িতে চড়াও হন তৃণমূল কর্মীরা। তৃণমূলের অভিযোগ, বুথে ভোটারদের প্রভাবিত করতে এসেছিলেন বিজেপি প্রার্থী। দিলীপ ঘোষের গাড়ি ঘিরে চলে 'গো ব্যাক' স্লোগান। পুলিসের গাড়ির উপরেও চড়াও হয় তৃণমূল কর্মীরা। ওই বুথেই বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে হাতাহাতিও বাঁধে।

দিলীপ ঘোষের অভিযোগ, পুলিসের গাড়িতে ভাঙচুর করেছে তৃণমূল। ওদের রক্তচাপ বেড়ে গিয়েছে। সে কারণে চেঁচামেচি শুরু করে দিয়েছে।            

 তার আগে কেশিয়াড়িতে বিক্ষোভের মুখে পড়েন দিলীপ ঘোষ। কেশিয়াড়ির একটি কেন্দ্রে আধা সেনা ৭টায় পৌঁছয়নি। কেন্দ্রীয় বাহিনী না আসলে ভোটগ্রহণ প্রক্রিয়া শুরু করতে নারাজ ছিলেন ভোটকর্মীরা। তাঁদের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল নেতার বিরুদ্ধে। জনৈক ভোটকর্মী বলেছিলেন,''কেন্দ্রীয় বাহিনী না এলে ভোটগ্রহণ শুরু করব না। এটাই আমাদের অপরাধ। তৃণমূলের ব্লক সভাপতি পবিত্র শীল ও তৃণমূল নেতা শঙ্কর বারিক এসে শাসিয়ে যান''।
 

 

.