গাড়িতে ধাক্কা মারার প্রতিবাদ, দীঘার পথে চিকিৎসককেই পিষে দিল লরি!

নারায়ণগড়ের ৬০ নম্বর জাতীয় সড়কের উপর উকুনমারি এলাকায় একটি বেপরোয়া লরি তাঁদের গাড়িতে ধাক্কা মারে। ক্ষতিগ্রস্ত হয় গাড়িটির একাংশ। তখনই গাড়ি থেকে নামেন চিকিৎসক গৌতম মুখোপাধ্য়ায়...

Updated By: Jan 23, 2023, 02:32 PM IST
গাড়িতে ধাক্কা মারার প্রতিবাদ, দীঘার পথে চিকিৎসককেই পিষে দিল লরি!

ই. গোপি: বেপরোয়া গাড়ি চালানোর প্রতিবাদ করায় এক চিকিৎসককে পিষে দিল লরির চালক। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার ৬০ নম্বর জাতীয় সড়কের উপর উকুনমারি এলাকায়। এই ঘটনায় মৃত্যু হয়েছে গৌতম মুখোপাধ্যায় নামে ৪৫ বছরের ওই চিকিৎসকের। আহত হয়েছেন ২ জন। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,একটি প্রাইভেট গাড়িতে খড়গপুর থেকে এক চিকিৎসক স্ত্রী সহ পরিবারের পাঁচ সদস্যকে নিয়ে দীঘা যাচ্ছিলেন। সেই সময় নারায়ণগড়ের ৬০ নম্বর জাতীয় সড়কের উপর উকুনমারি এলাকায় একটি বেপরোয়া লরি তাঁদের গাড়িতে ধাক্কা মারে। ক্ষতিগ্রস্ত হয় গাড়িটির একাংশ। তখনই গাড়ি থেকে নামেন চিকিৎসক গৌতম মুখোপাধ্য়ায় ও তাঁর পরিবারের সদস্যরা। লরিটিকে আটকাযন তাঁরা। 

এরপরই লরি চালকের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন ওই চিকিৎসক ও তার পরিবারের সদস্যরা। পরবর্তীতে লরিটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে চিকিৎসক গৌতম মুখোপাধ্য়ায় জাতীয় সড়কের উপরই লরির সামনে দাঁড়িয়ে প্রতিবাদ করতে শুরু করেন। অভিযোগ, তখনই লরির চালক ওই চিকিৎসককে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই চিকিৎসকের পরিবারের দুজনও। 

খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আহত দুজনকে মকরামপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। ইতিমধ্যে নারায়ণগড় থানার পুলিস চিকিৎসকের মৃতদেহও উদ্ধার করেছে। পুলিস সূত্রে জানা গিয়েছে,মৃত চিকিৎসকের বাড়ি খড়গ্পুরের প্রেমবাজার এলাকায়। ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি এলাকায় তিনি চেম্বার করতেন। ঘাতক লরিটির খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে নারায়ণগড় থানার পুলিস।

আরও পড়ুন, Burdwan University: ফের নিয়োগ দুর্নীতি, স্বজন পোষণের অভিযোগ বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বিরুদ্ধে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.