স্বামীর বন্ধুর সঙ্গে পরকীয়া, গৃহবধূর পরিণতি হল মর্মান্তিক

সম্পর্ক ভাঙার পর থেকেই বাজার-হাটে গেলে ওই মহিলাকে হুমকি দিতে শুরু করে ফকির।

Updated By: Dec 1, 2018, 03:41 PM IST
স্বামীর বন্ধুর সঙ্গে পরকীয়া, গৃহবধূর পরিণতি হল মর্মান্তিক

নিজস্ব প্রতিবেদন : স্বামীর বন্ধুর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন স্ত্রী। সেই সম্পর্ক ভাঙতেই, প্রতিশোধ নিতে ধারালো অস্ত্র দিয়ে গৃহবধূর গলায় কোপ মারল প্রেমিক। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের রায়নার গোপীনাথপুরে।

আরও পড়ুন, কৈলাস বিজয়বর্গীয়র কুমন্তব্যের পাল্টা, মানহানির মামলা দায়ের অভিষেকের

অভিযুক্ত প্রেমিক জাফর আলি ওরফে ফকির ঘটনার পর থেকেই পলাতক। গুরুতর জখম অবস্থায় ওই গৃহবধূ বর্তমানে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। জানা গিয়েছে, ওই গৃহবধূর স্বামী সেখ নজরুল ও ফকির দুজনেরই বাড়ি একই গ্রামে। দুই বন্ধু-ই রাজমিস্ত্রির কাজ করেন। সেই সূত্রে নজরুলের বাড়িতে ফকিরের যাতায়াত ছিল।

কিন্তু ফকিরের সঙ্গে নজরুলের স্ত্রীর  বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়টি জানাজানি হয় মাস ছয়েক আগে। তারপর নজরুলের মা বৌমাকে বাপের বাড়িতে পাঠিয়ে দেয়। দিন কুড়ি আগে নজরুলের স্ত্রী শ্বশুরবাড়িতে আসে। ফকিরের সঙ্গে আর কোনও যোগাযোগ রাখেনি তারপর থেকে।

আরও পড়ুন, সরকারি স্কুলে চাকরির টোপ, ১৫ লাখ টাকার প্রতারণা!

অভিযোগ, সম্পর্ক ভাঙার পর থেকেই বাজার-হাটে গেলে ওই গৃহবধূকে হুমকি দিতে শুরু করে ফকির। শুক্রবার সন্ধ্যায় ওই গৃহবধূ পুকুর ঘাটে যায়। তখনই তাঁর উপর চড়াও হয় ফকির । গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে।

রক্তাক্ত অবস্থায় স্থানীয়রাই ওই গৃহবধূকে উদ্ধার করে প্রথমে রায়না প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। তারপর রাতে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়।

.