কৈলাস বিজয়বর্গীয়র কুমন্তব্যের পাল্টা, আইনি চিঠি পাঠালেন অভিষেক

"সরকারি মদ বিক্রির টাকা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। আর বেআইনি মদ বিক্রির টাকা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘরে।"

Updated By: Dec 1, 2018, 04:38 PM IST
কৈলাস বিজয়বর্গীয়র কুমন্তব্যের পাল্টা, আইনি চিঠি পাঠালেন অভিষেক

নিজস্ব প্রতিবেদন : কৈলাস বিজয়বর্গীয়র বিরুদ্ধে আইনি পদক্ষেপ করলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। বুধবার শান্তিপুরে দাঁড়িয়ে কৈলাস বিজয়বর্গীয়র করা মন্তব্যের প্রেক্ষিতেই, এবার তাঁকে আইন চিঠি পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, সরকারি স্কুলে চাকরির টোপ, ১৫ লাখ টাকার প্রতারণা!  

বিষমদ কাণ্ডে শুক্রবার শান্তিপুরে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ করে তোপ দাগেন কৈলাস বিজয়বর্গীয়। পশ্চিমবঙ্গের অন্যতম বিজেপি পর্যবেক্ষক মন্তব্য করেন, "সরকারি মদ বিক্রির টাকা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। আর বেআইনি মদ বিক্রির টাকা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘরে। এই মৃত্যুর সম্পূর্ণ দায় নিতে হবে তাদেরই।"

আরও পড়ুন, প্রয়াত ৪১তম মার্কিন প্রেসিডেন্ট সিনিয়র বুশ

এরপরই নতুন করে শুরু হয়ে যায় তৃণমূল-বিজেপি তরজা। কৈলাস বিজয়বর্গীয়র এই মন্তব্যের পরই তাঁকে পাল্টা হুঁশিয়ারি দেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, "অভিষেকের বিরুদ্ধে বিজয়বর্গীয় যে অভিযোগ করেছেন, তা প্রমাণ করতে না পারলে মানহানির মামলা করা হবে।" এরপরই এদিন আইনি চিঠি পাঠানো হল। ৭২ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে চিঠিতে। ক্ষমা না চাইলে বিজয়বর্গীয়র বিরুদ্ধে ফৌজদারী মামলা করা হবে বলেও হুঁশিয়ারি দেওয়া হয়েছে চিঠিতে।

 

আরও পড়ুন, দেহ নীল, শ্বাসরোধের আগে বিষক্রিয়াতেই কি মৃত্যু রজতের!

প্রসঙ্গত, বিষমদ কাণ্ডে ইতিমধ্যেই নদীয়ার শান্তিপুরে ১২ জনের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে হাসপাতালে চিকিত্সাধীন আরও অনেকে। গতকাল নিহতেদর পরিবারের হাতে ২ লাখ টাকার ক্ষতিপূরণ চেক তুলে দিতে শান্তিপুর যান পার্থ চট্টোপাধ্যায়। অন্যদিকে, মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে যায় বিজেপি প্রতিনিধিদলও। সেই দলে ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়।

আরও পড়ুন, দশ কাঠা জমির জন্য লোহার রড দিয়ে মাকে পেটাল ছেলে-পুত্রবধূ

শান্তিপুরে গিয়ে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়েন বিজেপি নেতারা। সেখানে বিজেপির প্রতিনিধিদলের গাড়ির সামনে গড়াগড়ি খায় তৃণমূলিরা। গো ব্যাক স্লোগান ওঠে। এর পর ঘটনাস্থলে দাঁড়িয়েই তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন কৈলাস।

.