আলিপুরদুয়ারে ছেলেধরা সন্দেহে ফের গণপিটুনি, মৃত্যু ভবঘুরের

পরে বিশাল পুলিসবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। মারমুখী জনতা ছত্রভঙ্গ হতেই রক্তাক্ত অবস্থায় আক্রান্তকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

Updated By: Jul 29, 2019, 11:47 AM IST
আলিপুরদুয়ারে ছেলেধরা সন্দেহে ফের গণপিটুনি, মৃত্যু ভবঘুরের

নিজস্ব প্রতিবেদন: ফের ফালাকাটায় গণপিটুনিতে মৃত্যু হল এক যুবকের। গতকাল সন্ধে নাগাদ এক ভবঘুরেকে ছেলেধরা সন্দেহে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে। আহত ব্যক্তিকে বীরপাড়া হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের তাসাটি চা বাগানে।

এ দিন সন্ধেবেলা চা বাগানে এক যুবককে ঘোরাফেরা করতে দেখেন স্থানীয়রা। কোনও কিছু যাছাই না করেই ভবঘুরেকে ছেলেধরা সন্দেহে মারধর শুরু করে দেন তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে জটেশ্বর পুলিস ফাঁড়ির পুলিস। ভবঘুরেকে উদ্ধার করতে গেলে উত্তেজিত জনতার আক্রমণের মুখে পড়তে হয় তাঁদেরকেও। পরে বিশাল পুলিসবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। মারমুখী জনতা ছত্রভঙ্গ হতেই রক্তাক্ত অবস্থায় আক্রান্তকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

আরও পড়ুন: দুর্ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে উন্নাও ধর্ষণ কাণ্ডের নিগৃহীতা

গণপিটুনির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিস। উল্লেখ্য, এই নিয়ে পরপর প্রায় ৬টি গণপিটুনির ঘটনায় সাক্ষী হয়েছে আলিপুরদুয়ার। শুধু তাই নয় গনপিটুনির ঘটনায় কার্যত জেরবার গোটা দেশ।

Tags:
.