Jalpaiguri: নাগপুরে বিপুল টাকা প্রতারণা করে উধাও, জলপাইগুড়ির যুবককে এসে ধরল মহারাষ্ট্র পুলিস

মহারাষ্ট্রের নাগপুর থানা এলাকার বাসিন্দা ডক্টর দিলীপ দুয়ারে ২০১৯ সালে নাগপুর থানায় একটি প্রতারণার অভিযোগ করেন

Updated By: Oct 19, 2021, 07:01 PM IST
Jalpaiguri: নাগপুরে বিপুল টাকা প্রতারণা করে উধাও, জলপাইগুড়ির যুবককে এসে ধরল মহারাষ্ট্র পুলিস

নিজস্ব প্রতিবেদন: গতকাল এক ভূয়ো চিকিৎসক গ্রেফতারের পর আজ গ্রেফতার এক প্রতারক। কয়েক লাখ টাকা হাতিন নেওয়ার অভিযোগে জলপাইগুড়ি থেকে এক যুবককে গ্রেফতার করল মহারাষ্ট্র পুলিস। ঘটনায় চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়িতে।

আরও পড়ুন-Babul Supriyo:অবশেষে বিজেপির সঙ্গে ছিন্ন সব সম্পর্ক, সাংসদপদ থেকে ইস্তফা দিলেন বাবুল

মহারাষ্ট্রের নাগপুর থানা এলাকার বাসিন্দা ডক্টর দিলীপ দুয়ারে ২০১৯ সালে নাগপুর থানায় একটি প্রতারণার অভিযোগ করেন। অভিযোগ ছিল, তাঁর সঙ্গে ৪ লক্ষ টাকা প্রতারণা করা হয়েছে। অভিযোগ পেয়েই তদন্তে নামে নাগপুর থানার পুলিস।  

মামলার তদন্ত শুরু হবার পর তদন্তকারী অফিসার জানতে পারেন জলপাইগুড়ি অবিনাশ ভগবান সিংহ নামে এক যুবক এই ঘটনার সঙ্গে জড়িত। এরপর তিনি সাহায্য নেন জলপাইগুড়ি জেলা পুলিসের।

অবশেষে মঙ্গলবার বিকেলে জলপাইগুড়ি জেলা পুলিস ও মহারাষ্ট্র পুলিসের যৌথ অভিযানে জলপাইগুড়ি রানীনগর এলাকা থেকে অবিনাশ ভগবান সিংহ নামে বছর ২৭ এর এক যুবককে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন-Midnapur: জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট, গত ১৫ দিন গড়ে ৩৫ শিশু ভর্তি মেদিনীপুর মেডিক্যালে 

ঘটনায় তদন্তকারী পুলিশ অফিসার মোহন ধীরে জানান, ২০১৯ সালে ৪ লক্ষ টাকা প্রতারণা মামলায় জড়িত থাকার অভিযোগে অবিনাশ ভগবান সিংহ নামে এক যুবককে জলপাইগুড়ি জেলা পুলিশের সহযোগিতায় গ্রেফতার করা হয়েছে। ধৃতকে আগামিকাল জলপাইগুড়ি জেলা আদালতে তুলে ট্রানজিট রিমান্ডের জন্য আবেদন জানানো হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)