স্বর্ণঋণ প্রদানকারী সংস্থায় ডাকাতিতে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ ৯

খড়দা ও আসানসোলে স্বর্ণঋণ প্রদানকারী সংস্থায় ডাকাতির মূল পান্ডা-সহ ৯ জনকে গ্রেফতার করল পটনা পুলিশ। শনিবার রীতিমতো গুলিবিনিময়ের পর মূল অভিযুক্ত সুবোধ কান্ত সিংকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের কাছ থেকে ১৬ কিলোগ্রাম সোনা উদ্ধার করেছে পুলিশ। 

Updated By: Jan 21, 2018, 11:24 AM IST
স্বর্ণঋণ প্রদানকারী সংস্থায় ডাকাতিতে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ ৯

নিজস্ব প্রতিবেদন: খড়দা ও আসানসোলে স্বর্ণঋণ প্রদানকারী সংস্থায় ডাকাতির মূল পান্ডা-সহ ৯ জনকে গ্রেফতার করল পটনা পুলিশ। শনিবার রীতিমতো গুলিবিনিময়ের পর মূল অভিযুক্ত সুবোধ কান্ত সিংকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের কাছ থেকে ১৬ কিলোগ্রাম সোনা উদ্ধার করেছে পুলিশ। 

গত ২৩ ডিসেম্বর আসানসোলের কোর্ট মোড়ে স্বর্ণঋণ প্রদানকারী সংস্থায় ভয়াবহ ডাকাতি হয়। লুঠ হয় ২৭ কিলোগ্রাম সোনা ৪ লক্ষ নগদ। ২০১৬ সালের ৩০ ডিসেম্বর খড়দায় একই রকম ডাকাতিতে লুঠ হয়েছিল ২৬ কিলোগ্রাম সোনা। দু'টি ঘটনার তদন্ত চালাচ্ছিল যথাক্রমে আসানসোল ও ব্যারাকপুর কমিশনারেটের পুলিস। 

আরও পড়ুন - রবিবার আই লিগে মেগা লড়াই, মুখোমুখি ইস্টবেঙ্গল-মোহনবাগান

শনিবার পটনায় মূল অভিযুক্ত সুবোধ কান্ত সিংকে পুলিশ গ্রেফতার করতে গেলে গুলি চালায় সে। পালটা গুলি চালায় পুলিসও। এর পর সুবোধকে গ্রেফতার করে পুলিস। তাকে জেরা করে বিভিন্ন জায়গা থেকে আরও ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতরা বিভিন্ন জায়গা থেকে ১২৫ কিলোগ্রাম সোনা লুঠ করেছে বলে দাবি পুলিশের।   

.