Malda Couple Suicide: ঘনিষ্ঠতার চরম পরিণতি! সাতসকালে যুবক-কিশোরীর জোড়া ঝুলন্ত দেহ উদ্ধার

Malda body recover: ওই যুগল কি সত্যিই একসঙ্গে আত্মঘাতী হয়েছে? নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কোনও কারণ? খুন করা হয়েছে তাদের? সবটাই খতিয়ে দেখছে পুলিস। 

Updated By: Oct 13, 2022, 10:49 AM IST
Malda Couple Suicide: ঘনিষ্ঠতার চরম পরিণতি! সাতসকালে যুবক-কিশোরীর জোড়া ঝুলন্ত দেহ উদ্ধার
নিজস্ব চিত্র

রণজয় সিংহ: মালদার চাঁচলে উদ্ধার হল জোড়া ঝুলন্ত দেহ। এক যুবক ও কিশোরীর গাছে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে মালদার চাঁচলে। দুটি মৃতদেহ-ই উদ্ধার করেছে পুলিস। দেহ দুটি ময়নাতদন্তের জন্য চাঁচল সুপার স্পেশালিটি পাঠানো হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

কী কারণে ওই যুবক ও কিশোরী আত্মঘাতী হয়েছে? সেই সম্পর্কে এখনও বিশদে কিছু জানা যায়নি। ঘটনাস্থলে রয়েছে চাঁচল থানার পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে, এই ঘটনার পিছনে প্রণয়ঘটিত যোগ রয়েছে। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, আত্মঘাতী যুবক ও কিশোরীর মধ্যে 'ঘনিষ্ঠতা' ছিল। যুগল 'সম্পর্কে' ছিল। একে অপরকে ভালোবাসত। কিন্তু বাড়ি থেকে তাদের এই সম্পর্ক মেনে নেয়নি। সেই কারণেই ওই যুগল এভাবে একসঙ্গে আত্মঘাতী হয়েছে কিনা? নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে? তাদের খুন করা হয়েছে কিনা? সবটাই খতিয়ে দেখছে পুলিস। 

ওদিকে, এই ঘটনার পাশাপাশি চাঁচলে ৯ বছরের এক নাবালিকার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরেও চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় ধর্ষণ করে খুনের অভিযোগ তুলেছেন গ্রামবাসীরা। মৃতদেহ উদ্ধারের পরই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। গলার নলি কেটে খুন করা হয়েছে ওই নাবালিকাকে। বিক্রম ভগৎ নামে বছর কুড়ির স্থানীয় এক যুবক এই ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহে গ্রামবাসীরা আটক করে ব্যাপক মারধরও করে। 

আরও পড়ুন, দিল্লির হোটেলে সহবাস, নববধূর সাজ নিয়ে উত্তরপ্রদেশ থেকে মালদায় এসে ধরনায় প্রেমিকা!

মুম্বই থেকে বাঁকুড়ায় দুর্গাপুজো দেখতে এসে রহস্যজনকভাবে উধাও মা-মেয়ে!

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চাঁচল থানার পুলিস। অভিযুক্ত যুবককে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে পুলিস। তাকেও চিকিৎসার জন্য চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা সঙ্কটজনক। চাঁচল মহকুমা পুলিস আধিকারিক শুভেন্দু মণ্ডল জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই জানা যাবে যে ওই নাবালিকার উপর শারীরিক নির্যাতন হয়েছে কিনা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.