Malda: বিবাহ বিচ্ছেদের পর ফের বিয়ে! পরকীয়া ভেবে দম্পতির উপর চলল 'নারকীয়' নির্যাতন...

Malda Harassment: কয়েক মাস পর পর কালিয়াচকে স্ত্রীর কাছে আসেন যুবক। তখনই একবার নয়, তিন-তিনবার সালিশি হয়। যুবক ও যুবতীকে ন্যাড়া করে, গলায় জুতো ও ঘুঁটের মালা পরিয়ে সারা গ্রাম ঘোরায়।

Updated By: Jul 17, 2024, 12:01 PM IST
Malda: বিবাহ বিচ্ছেদের পর ফের বিয়ে! পরকীয়া ভেবে দম্পতির উপর চলল 'নারকীয়' নির্যাতন...

রণজয় সিংহ: দম্পতিকে মারধর, চুল কেটে নেওয়া, গলায় ঘুঁটে ও জুতার মালা পরিয়ে গ্রাম ঘোরানো! মালদার কালিয়াচকের ঘটনার ভাইরাল ভিডিয়ো ঘিরে তোলপাড়। এই ঘটনায় গ্রেফতার ১১। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার বামনগ্রাম মোসিনপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। ঘটনার পর গুরুতর জখম অবস্থায় যুবক ও যুবতীকে উদ্ধার করে পুলিস। ১৯ জনের বিরুদ্ধে অভিযোগ করা হয় কালিয়াচক থানার। পুলিস তার মধ্যে ১১ জনকে গ্রেফতার করেছে। ৮ জন পলাতক রয়েছে। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। 

মালদার আদালতের সরকারী আইনজীবী দেবজ্যোতি পাল জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে চলতি মাসের ১২ তারিখে। যুবক ও যুবতী দুইজনই সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা একবছর আগে বিবাহ করেছেন। তবে যুবক ও যুবতী ২ জনেরই আগে বিবাহ বিচ্ছেদ হয়েছে। যুবক ফেরিওয়ালার কাজ করেন ঝাড়খন্ডের রাঁচিতে। আর যুবতী কালিয়াচকে থাকেন। কয়েক মাস পর পর কালিয়াচকে স্ত্রীর কাছে আসেন এই যুবক। ১২ তারিখ তিনি কালিয়াচকে আসেন। সেইদিন-ই পরকীয়া সন্দেহে এলাকার মাতব্বররা সালিশি করেন। একবার নয়, তিন-তিনবার সালিশি হয়। সালিশি সভাতেই ওই যুবক ও যুবতীর উপর শারীরিক  নির্যাতন করা হয় বলে অভিযোগ। এমনকি শারীরিক অসুস্থতার পরেও চিকিৎসা করানো হয়নি।

আরও অভিযোগ, এরপর এলাকার মাতব্বররা ওই যুবক ও যুবতীকে ন্যাড়া করে, গলায় জুতো ও ঘুঁটের মালা পরিয়ে সারা গ্রাম ঘোরায়। এমন অবস্থায় কালিয়াচক থানার পুলিস খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গ্রামের মাতব্বরদের হাত থেকে ওই যুবক, যুবতীকে উদ্ধার করে। তারপর যুগলকে চিকিৎসার জন্য চিকিৎসা কেন্দ্রে পাঠানো হয়। কালিয়াচক থানার পুলিস এই ঘটনার জন্য ১৯ জনকে অভিযুক্ত করে। তাদের মধ্যে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে খুন করার চেষ্টা, ষড়যন্ত্র সহ একাধিক মামলা দায়ের করা হয়েছে। ধৃতদের মালদা আদালতে তোলা হলে, তাদের ৭ দিনের জেল হেফাজতে পাঠানো হয়েছে। ২০ তারিখ আবার শুনানি।

আরও পড়ুন, Mandarmani: ৬ বন্ধু মিলে মন্দারমনিতে সমুদ্র স্নানে নেমে ভয়ংকর বিপদে! চরম পরিণতি দুজনের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.