Malda: হাতে ৯ এমএম পিস্তল-পেট্রল বোমা, সোশ্যাল মিডিয়ায় হুমকি দিয়ে গ্রেফতার যুবক

স্থানীয় বাসিন্দাদের দাবি, বউয়ের সঙ্গে ঝামলো লেগেই থাকতো দেবের। শেষপর্যন্ত তিন বছর আগে তাকে ছেড়ে চলে যায় রীতা

Updated By: Jun 28, 2022, 12:54 PM IST
Malda: হাতে ৯ এমএম পিস্তল-পেট্রল বোমা, সোশ্যাল মিডিয়ায় হুমকি দিয়ে গ্রেফতার যুবক

রণজয় সিংহ: হাতে পিস্তল, পেট্রল বোমা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছিল ক্রমাগত হুমকি। কে নেই তার হুমকির তালিকায়? পুলিস, সাংবাদিক, বিডিও থেকে এলাকার প্রভাবশালী লোকজন-সবাই অতিষ্ঠ ছিল অভিযুক্ত দেব বল্লবের(৪৩) হুমকিতে। অবশেষে মালদার মুচিয়া নেময়া গ্রামে গিয়ে ওই যুবককে গ্রেফতার করল মালদা পুলিস।

এলাকার মানুষের দাবি, বছর তিনেক আগে স্ত্রী ছেড়ে যাওয়ার পর মাথাটা কিছুটা বিগড়ে যায় দেব বল্লবের। তার পর থেকেই তার এইসব অস্ত্রসস্ত্র নিয়ে হুমিক।

কেন এমন হুমকি? দেবের বক্তব্য, বউ ছেড়ে যাওয়ার পর তাকে ফিরিয়ে আনার ক্ষেত্রে কেউ তার পাশে দাঁড়ায়নি। এলাকায় বিজেপি কর্মী হিসেবে  পরিচিত দেব বল্লব। দলের ভালো কর্মী হওয়ার জন্য পঞ্চায়েত নির্বাচনে তার স্ত্রী রীতা বল্লবকে প্রার্থী করে বিজেপি। সেই রীতা এখন বিজেপি ছেড়ে তৃণমূলে।

স্থানীয় বাসিন্দাদের দাবি, বউয়ের সঙ্গে ঝামলো লেগেই থাকতো দেবের। শেষপর্যন্ত তিন বছর আগে তাকে ছেড়ে চলে যায় রীতা। পরে ডিভোর্সের মামলা করে ডিভোর্সও নিয়ে নেয়। এরপরই  বউকে ঘরে ফেরানোর জন্য সে পুলিসের কাছে যায়। পুলিস তার সমস্যা সমাধান করেনি। পাশাপাশি, বিডিওর কাছে যায় দেব। এমনকি সাংবাদিকদের কাছে সমস্যা সমাধানের জন্য যায়। কোনও জায়গা থেকেই কোনও সমাধান সূত্র না মেলায় তার রাগ এখন সবার উপরে। ফলে সবাইকেই হুমকি দিত সে। নিজেকে ঘরবন্দি করে নিয়ে অস্ত্র নিয়ে ভিডিয়ো বানিয়ে সে সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করত। এনিযে এলাকায় তীব্র আলোড়ন সৃষ্টি হয়।

আরও পড়ুন-দুই ভাইয়ের ছকে গিরীশ পার্কের সোনার দোকানে 'লুঠ'! তদন্তে নেমে হতবাক পুলিস  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.