প্রাইমারি শিক্ষকের চাকরি দেওয়ার নামে ৭ লাখ হাতানোর অভিযোগ TMC নেতার বিরুদ্ধে

দীর্ঘদিন হয়ে গেলেও চাকরি জোটেনি। তার উপর টাকা ফেরত চাইতে গেলে ওই নেতার কাছ থেকে জুটছে প্রাণনাশের হুমকি। 

Updated By: Apr 25, 2022, 05:43 PM IST
প্রাইমারি শিক্ষকের চাকরি দেওয়ার নামে ৭ লাখ হাতানোর অভিযোগ TMC নেতার বিরুদ্ধে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : প্রাইমারি শিক্ষকের চাকরি দেওয়ার নাম করে এলাকার দুই বেকার যুবকের কাছ থেকে লক্ষাধিক টাকা নেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের এক প্রভাবশালী নেতার বিরুদ্ধে। শাসকদলের নেতার বিরুদ্ধে এ ধরনের অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর এলাকায়। 

শাসক দলের প্রভাবশালী নেতা তথা প্রাক্তন জেলা সাধারণ সম্পাদক তৈমুর রহমানের বিরুদ্ধে এহেন অভিযোগ ঘিরে অস্বস্তিতে জেলা তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব। তৈমুর রহমানের বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার ডুমুরিয়া এলাকায়। অভিযোগ, এলাকার দুই ভাই কৃষ্ণ এবং বিষ্ণু মহালদারের কাছ থেকে প্রাইমারি স্কুলে শিক্ষকের চাকরি দেওয়ার নাম করে প্রায় ৭ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। কিন্তু দীর্ঘদিন হয়ে গেলেও চাকরি জোটেনি। তার উপর টাকা ফেরত চাইতে গেলে ওই নেতার কাছ থেকে জুটছে প্রাণনাশের হুমকি। 

দুই ভাইয়ের অভিযোগ, বাবার মৃত্য়ু হয়েছে বহুদিন আগে। পরিবারের শেষ সম্বল বলতে ছিল একটি ছোট পুকুর। সেই পুকুর বিক্রি করে দুই ভাই চাকরির আশায় তৃণমূল কংগ্রেস নেতা তৈমুর রহমানের কাছে প্রায় ৭ লাখ টাকা জমা দিয়েছিলেন। কিন্তু টাকা দেওয়া দীর্ঘদিন হয়ে গেলেও, চাকরি মেলা তো দূর অস্ত উল্টে টাকা ফেরত চাইতে গেলে জোটে প্রাণনাশের হুমকি। যদিও অভিযুক্ত তৃণমূল কংগ্রেসের নেতা তৈমুর রহমান সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন। 

গোটা ঘটনাকে ঘিরে শুরু রাজনৈতিক তরজা। রাজ্যজুড়ে তৃণমূল কাটমানি এবং দুর্নীতির রাজত্ব চালাচ্ছে বলে কটাক্ষ করেছেন জেলা বিজেপির সম্পাদক কিষান কেডিয়া। অন্যদিকে দলের নাম ভাঙিয়ে কিছু লোক অসামাজিক কাজকর্ম করছে, এগুলো কখনওই বরদাস্ত করা হবে না। আইন আইনের পথে চলবে বলে সাফাই দিয়েছেন জেলা তৃণমূল কংগ্রেসের নেতা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। 

আরও পড়ুন, Kolkata Summer: বৃষ্টি ছাড়াই ৫৫ দিন, জ্বালাপোড়া ধরবে গায়ে, কলকাতার গরম নিয়ে অশনিসংকেত!

Hottest Summer In Bengal: উষ্ণতম এপ্রিল! বৈশাখেই ৪৪ ছুঁই ছুঁই পারদ, সঙ্গে তাপপ্রবাহ, প্রবল দাবদাহে অতিষ্ঠ রাজ্যবাসী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.