CPIM ও BJP-কে একযোগে আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের

সিপিএমের জন্যই রাজ্যে বিজেপির বাড়বাড়ন্ত। দিনে সিপিএম, রাতে বিজেপি। দু'দলের আঁতাঁতের অভিযোগ তুলে, তীব্র আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী। বাঁকুড়ার সভায় দাঁড়িয়ে তাঁর অভিযোগ, সরকারের উন্নয়নমূলক কাজেও বাধা এই দুই দলই।

Updated By: Apr 5, 2017, 10:07 PM IST
CPIM ও BJP-কে একযোগে আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের

ওয়েব ডেস্ক : সিপিএমের জন্যই রাজ্যে বিজেপির বাড়বাড়ন্ত। দিনে সিপিএম, রাতে বিজেপি। দু'দলের আঁতাঁতের অভিযোগ তুলে, তীব্র আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী। বাঁকুড়ার সভায় দাঁড়িয়ে তাঁর অভিযোগ, সরকারের উন্নয়নমূলক কাজেও বাধা এই দুই দলই।

একদলের ঘোষিত নীতি, ধর্মনিরপেক্ষতা। আরেক দল, ঘোর হিন্দুত্ববাদী। একেবারেই বিপরীত মেরু। মুখ্যমন্ত্রী কিন্তু এবার অভিযোগ তুললেন, সিপিএম-বিজেপি আঁতাঁতের।

আরও পড়ুন- নতুন জেলা ঝাড়গ্রামের সূচনার পরেই কেন্দ্রকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মুখ্যমন্ত্রী

তৃণমূল সূত্রে খবর, রাজ্যজুড়ে বিজেপির শক্তিবৃদ্ধির পিছনে সিপিএমের ছায়া দেখছেন মুখ্যমন্ত্রী। সিপিএমের লোকজনই গেরুয়া শিবিরের সৈনিক হয়ে উঠছেন এবং এই প্রবণতা ক্রমেই বাড়ছে সিপিএম-বিজেপি আঁতাঁত করে সরকারের উন্নয়নমূলক কাজে বাধা দিচ্ছে বলেও অভিযোগ। রাজ্যে বিভেদের রাজনীতির চেষ্টার অভিযোগে, সরাসরি এদিন বিজেপির দিকে আঙুল তোলেন মুখ্যমন্ত্রী।

রামনবমীর দিনে পথে নেমে ঝড় তুলেছে গেরুয়া শিবির। এদিনই মুখ্যমন্ত্রীর এধরনের অভিযোগ তাত্‍পর্যপূর্ণ বলেই মত বিশেষজ্ঞ মহলের।

.