Mamata Banerjee: 'আপনাদের মতো লোক চাই না', ভোটের মাঝেই দলের বিধায়কের সঙ্গে সম্পর্কত্যাগ মমতার!

সভায় কেন গরহাজির? মঞ্চ থেকে এবার দলের বিধায়কের সঙ্গে সম্পর্কত্যাগ করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, 'বিজেপির সঙ্গে যাঁরা আতাঁত করে, তার সঙ্গে আমরা কোনও সম্পর্ক নেই। আপনাদের মতো লোক চাই না। আপনি আর আপনার স্বামী দলটা বেচে দেবেন! মনে করেন, আমরা সেটা সমর্থন করব! না'।

Updated By: May 25, 2024, 06:56 PM IST
Mamata Banerjee: 'আপনাদের মতো লোক চাই না', ভোটের মাঝেই দলের বিধায়কের সঙ্গে সম্পর্কত্যাগ মমতার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সভায় কেন গরহাজির? মঞ্চ থেকে এবার দলের বিধায়কের সঙ্গে সম্পর্কত্যাগ করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, 'বিজেপির সঙ্গে যাঁরা আতাঁত করে, তার সঙ্গে আমরা কোনও সম্পর্ক নেই। আপনাদের মতো লোক চাই না। আপনি আর আপনার স্বামী দলটা বেচে দেবেন! মনে করেন, আমরা সেটা সমর্থন করব! না'।

আরও পড়ুন:  WB Lok Sabha Election 2024: জেলায় জেলায় বিজেপি প্রার্থীদের ঘিরে বিক্ষোভ, কারণ বলে দিলেন শুভেন্দু

ঘটনাটি ঠিক কী? লোকসভা নির্বাচন এখন শেষ পর্যায়ে। আজ, শনিবার ষষ্ঠ দফায় ভোট হয়ে গেল পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, কাঁথি, মেদিনীপুর, তমলুক, ঘাটাল, বিষ্ণুপুরে। আগামী শনিবার সপ্তম তথা শেষ দফায় ভোট কলকাতা-সহ দুই ২৪ পরগনায়।

এদিন উত্তর ২৪ পরগনার বসিরহাট লোকসভা কেন্দ্রের হাড়োয়া নির্বাচনী জনসভা করলেন মমতা। কিন্তু সেই সভায় গরহাজির ছিলেন মিনাখাঁর তৃণমূল বিধায়ক  ঊষারানি মণ্ডল। কেন? রীতিমতো ক্ষোভে ফেটে পড়েন দলনেত্রী। 

মমতা বলেন, 'এত টাকা, লক্ষ লক্ষ টাকা ধরা পড়ছে! প্যাকেট করে নিয়ে যাচ্ছে। টাকা দিয়ে ভোট কিনবে। টাকা দিয়ে অনেককেই কিনবে মনে  করেছে এরা। যাঁরা আজকে মিটিংয়ে না এসে... তৃণমূল কংগ্রেসের বিধায়ক থাকবেন, আর মিটিংয়ে আসবেন না। মনে রাখবেন তাঁর সাথে দলের কোনও সম্পর্ক থাকবে না। আমি আজই বলে গেলাম, আপনাকে নিয়ে দল চলবে না। সংগঠনে যাঁরা আছেন, তাঁরা দেখে নেবেন'!

আরও পড়ুন:  High Tide | Cyclone Remal: এক মিটার জলোচ্ছ্বাস হবে সমুদ্রে! শহরাঞ্চলেও ১২০ কিমি বেগে ঝোড়ো বাতাস?

কী প্রতিক্রিয়া রাজনৈতিক মহলে? শিলিগুড়ির বিজেপি বিধায়ক শংকর ঘোষ বলেন, 'মুখ্যমন্ত্রী, তফশিলি জাতিভুক্ত মানুষদের প্রতি তাঁর  আচরণ, তাঁর রুচি ঠিক কোন পর্যায়ের পৌঁছেছে যে, দলের নির্বাচিত জনপ্রতিনিধিকে পায়ে ধরে ক্ষমা চাইতে বলছেন! আসলে সমগ্র তফশিলি জাতির মানুষদের অপমান করলেন'। সঙ্গে কটাক্ষ, 'একজন হতাশাগ্রস্ত নেত্রী, যিনি দেখতে পাচ্ছেন ক্ষমতা হাতের বাইরে চলে যাচ্ছে। হতাশার বহিঃপ্রকাশ সভায় করেছেন'। 

এর আগে, হাওড়া কেন্দ্রে তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষোভে উগরে দিয়েছিলেন মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়। এরপর  ভাইয়ের সঙ্গেও সম্পর্ক ত্যাগের সিদ্ধান্ত ঘোষণা করেন মমতা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.