Mamata in Dabgram Phulbari: ওই কুলোগুলো কিন্তু আমি নিয়ে যাব, জনজাতি মহিলাদের শুভেচ্ছায় আপ্লুত মমতা

Mamata in Dabgram Phulbari: মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় একেবারে সামনের সারিতে ছিলেন জনজাতির মহিলারা। তাঁরা মুখ্যমন্ত্রীকে অভিনব কায়দায় নেপালি নববর্ষের শুভেচ্ছা জানান

Updated By: Apr 13, 2024, 05:49 PM IST
Mamata in Dabgram Phulbari: ওই কুলোগুলো কিন্তু আমি নিয়ে যাব, জনজাতি মহিলাদের শুভেচ্ছায় আপ্লুত মমতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা বছরের শেষ দিনে ডাবগ্রাম ফুলবাড়িতে নেপালি মানুষজনের মন জয় করে নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামিকাল বাংলা বছরের শেষ দিন হলেও আজ নেপালি নববর্ষ। আজই ডাবগ্রাম ফুলবাড়ির জাবরাভিটা জুনিয়র হাইস্কুল মাঠে সভা করেন মুখ্যমন্ত্রী। জলপাইগুড়ি কেন্দ্রের প্রার্থী নির্মল চন্দ্র রায়ের সমর্থনে ওই সভা করেন মমতা। ওই সভায় নেপালি মহিলাদের উপস্থিতি ছিল উল্লেখ্যযোগ্য।

আরও পড়ুন-আমার দলে কেউ বললে, দল থেকে তাড়িয়ে দিতাম: মমতা

নেপালি নববর্ষ উপলক্ষ্যে আজ সভার আগেই এক্স হ্যান্ডলে নেপালি নববর্ষের শুভেচ্ছা জানান মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণণূল নেত্রী লেখেন, 'আজ নেপালি নববর্ষ। নতুন এই বছরে বিশেষ করে পশ্চিমবঙ্গের পাহাড়ি ও ডুয়ার্স/ তরাই অঞ্চলের আমি আমার সমস্ত নেপালি-ভাষী ভাই বোনদের আন্তরিক শুভেচ্ছা জানাই। আপনাদের উত্সব আমাদের হৃদয়ে আনন্দ নিয়ে আসে। ভাতৃত্বের একটি চেতনায় আমাদের সংযুক্ত করে। একসঙ্গে আমরা একটি নতুন বছর উদযাপন করব।'

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় একেবারে সামনের সারিতে ছিলেন জনজাতির মহিলারা। তাঁরা মুখ্যমন্ত্রীকে অভিনব কায়দায় নেপালি নববর্ষের শুভেচ্ছা জানান। কুলোর মধ্যে লিখে আনেন শুভ নববর্ষ। ওই উদ্যোগের প্রশংসা করেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি বলেন, খুব সুন্দর হয়েছে। আমি কুলোগুলো নিয়ে যাব। আমার বাড়িতে একটা রাখব। আর পুজো কমিটিকে বলব ওই কাজগুলো তুলে ধরতে। শিলিগুড়ি জলপাইগুড়িতে খুব ভালো পুজো হয়। ওদের বলব ওই শিল্পটা তুলে ধরতে। ওই আইডিয়াটা তুলে ধরার জন্য আপনাদের ধন্যবাদ। আমাদের ধর্ম ভাষা আলাদা হতে পারে কিন্তু মনে রাখবেন আমাদের  জীবনটা কিন্তু একই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.