ছাত্র-যুবদের টার্গেট বেঁধে দিলেন মমতা

মমতা চাইছেন, জাতীয় ক্ষেত্রে বিজেপি বিরোধী রাজনীতিতে ছাতার ভূমিকা নিক তৃণমূল। আর তার তলায় একজোট হোক বিভিন্ন আঞ্চলিক দল। 

Updated By: Feb 5, 2018, 08:35 PM IST
ছাত্র-যুবদের টার্গেট বেঁধে দিলেন মমতা

নিজস্ব প্রতিবেদন: ২০১৯ সালে দেশকে পথ দেখাবে বাংলা। শিলিগুড়ির মঞ্চ থেকে ছাত্র-যুবদের সামনে টার্গেট বেঁধে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তুলোধোনা করলেন বিজেপিকে। বুঝিয়ে দিলেন, পঞ্চায়েতের পাশাপাশি তাঁর পাখির চোখ লোকসভা ভোট।

উত্তরবঙ্গে তৃণমূল ছাত্র-যুবর কর্মশালা। শিলিগুড়ি স্টেডিয়ামে উপস্থিত দলের ৮ জেলার প্রতিনিধিরা। মঞ্চ থেকেই নতুন প্রজন্মের সামনে বেঁধে দিলেন টার্গেট। দোরগোড়ায় পঞ্চায়েত। তার প্রস্তুতিতো আছেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের নজরে দলের ছাত্র-যুবরা। ভবিষ্যত প্রজন্মকে চাঙ্গা করতে ভোকাল টনিক দিলেন তৃণমূল সুপ্রিমো। বুঝিয়ে দিলেন তাঁর আসল লক্ষ্য ২০১৯। 

আরও পড়ুন- দিল্লিতে তৃণমূলকে ছাড়া কংগ্রেসের চলে না : মমতা

লক্ষ্য যেমন স্থির। তেমনই নির্দিষ্ট প্রধান প্রতিপক্ষও। আগামী বছর দেশ থেকে গেরুয়া হঠানোই যে তাঁর টার্গেট ভাষণে তা ফের স্পষ্ট করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেইসঙ্গে বুঝিয়ে দিলেন বিজেপি হঠাও অভিযানের ব্যাটন তৃণমূলের হাতেই রাখতে চান তিনি। মমতা চাইছেন, জাতীয় ক্ষেত্রে বিজেপি বিরোধী রাজনীতিতে ছাতার ভূমিকা নিক তৃণমূল। আর তার তলায় একজোট হোক বিভিন্ন আঞ্চলিক দল। 

আঞ্চলিক দলগুলিকে একজোট করে ২০১৯-এ বাজিমাত করাই লক্ষ্য মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর তারজন্য অত্যন্ত জরুরি রাজ্যে ৪২ আসন। ছাত্র-যুবদের পাশে নিয়ে সেই লক্ষ্য পূরণের দিকে একধাপ এগোনোর কাজটা শুরু করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

.