ধারের ৮৬০ টাকা না পেয়ে বন্ধুর দু’হাতের কব্জি কেটে খুন!

নরেনের হাতের দুই কব্জি থেকে কেটে নেওয়া হয়েছে। রক্তাক্ত অবস্থায় ঝোপঝাড়ের মধ্যে পড়ে রয়েছেন তিনি। রক্ত জমাট বেঁধে কালচে হয়ে গিয়েছে।

Updated By: Oct 4, 2018, 12:39 PM IST
ধারের ৮৬০ টাকা না পেয়ে  বন্ধুর দু’হাতের কব্জি কেটে খুন!

নিজস্ব প্রতিবেদন: বন্ধুর দোকান থেকে ধারে ৮৬০ টাকার লেবু কিনেছিলেন। কিন্তু সময় মতো সেই টাকা ফেরত দিতে পারেননি। আর তাতেই নিজের জীবন দিয়ে চুকোতে হল সেই দাম। টাকা ফেরত না পেয়ে হাতের কব্জি কেটে খুন করার অভিযোগ উঠল বন্ধুরই বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচকের গোলাপগঞ্জ ফাঁড়ির রামনগর এলাকায়।  

আরও পড়ুন: প্রাইমারি টেটে ভুল প্রশ্নের উত্তর লিখলে ফুল নম্বর, রায় হাইকোর্টের

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছু দিন আগে ব্যবসায়ী সিন্টু মণ্ডলের কাছ থেকে ৮৬০ টাকার লেবু ধারে কিনেছিলেন পেশায় সবজি ব্যবসায়ী  নরেন মণ্ডল।  ইদানীং ব্যবসায় মন্দা দেখা দিয়েছিল নরেনের। তাই সিন্টুকে ওই টাকা ফেরত দিতে দেরি হচ্ছিল নরেনের।  পরিবারের দাবি, এই নিয়ে দুজনের মধ্যে সম্পর্কের অবনতি হতে থাকে। সিন্টু একাধিকবার ননরেনের কাছে টাকা চাইতেন। কিন্তু বারবার সময় দিলেও সেই টাকা ফেরত দিতে পারছিলেন না  নরেন।

টাকা নিয়েই দুজনের মধ্যে গত এক সপ্তাহ ধরে বচসা চলছিল বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। বুধবার  তা চরমে ওঠে। এদিনও  সকালে দোকানে যান নরেন। দুপুরে পরিবারের সঙ্গে একবার কথাও হয়। কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি তিনি। আশেপাশের এলাকা খুঁজেও নরেনকে দেখতে পাননি তাঁর বাড়ির লোক। বৃহস্পতিবার সকালে  প্রতিবেশীরাই খবর দেন তাঁদের। বাড়ির অদূরেই মাঠে নরেনকে পড়ে থাকতে দেখেন তাঁরা। দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে যান নরেনআত্মীয় ও প্রতিবেশীরা।

আরও পড়ুন: ফের আক্রান্ত বারাসতের সেই বিজেপি নেত্রী, লাথির পর এবার মারধর, আদালতের দ্বারস্থ পরিবার

নরেনের হাতের দুই কব্জি থেকে কেটে নেওয়া হয়েছে। রক্তাক্ত অবস্থায় ঝোপঝাড়ের মধ্যে পড়ে রয়েছেন তিনি। রক্ত জমাট বেঁধে কালচে হয়ে গিয়েছে। দেহে একাধিক ক্ষতের চিহ্ন।  প্রতিবেশীরাই পুলিসে খবর দেন। পুলিস গিয়ে নরেনের দেহ উদ্ধার করে। মনে করা হচ্ছে, বুধবার রাতেই খুন করা হয়েছে নরেনকে। পরে দেহ ফেলে রেখে দেওয়া হয়েছে জঙ্গলে।

পরিবারের অভিযোগ সিন্টুর বিরুদ্ধেই। অভিযোগ, টাকা ফেরত না পেয়ে সিন্টুই নরেনকে খুন করেছেন। গোলাপগঞ্জ ফাঁড়িতে সিন্টুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিস। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তের খোঁজে চলছে তল্লাশি।

.