Howrah: স্ত্রীর উপর আক্রোশের জের? হাওড়ায় ঘুমন্ত শ্বশুরকে পুড়িয়ে মারল জামাই!

অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি শাশুড়িও। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক।  অভিযুক্ত পলাতক।

Updated By: Jul 13, 2022, 07:08 PM IST
Howrah:  স্ত্রীর উপর আক্রোশের জের? হাওড়ায় ঘুমন্ত শ্বশুরকে পুড়িয়ে মারল জামাই!

দেবব্রত ঘোষ: স্ত্রীর পর আক্রোশের জের? ঘুমন্ত অবস্থায় শ্বশুরকে পুড়িয়ে মারল জামাই! অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি শাশুড়িও। শারীরিক অবস্থা আশঙ্কাজনক। অভিযুক্ত পলাতক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হাওড়ার জগৎবল্লভপুরে।

জানা গিয়েছে, মৃতের নাম হারু হাজরা। বাড়ি, জগৎবল্লভপুরের সন্তোষপুর হাজরা পাড়ায়। প্রায় কুড়ি বছর আগে বিয়ে দেন মেয়ের। জামাই গোষ্ঠী মণ্ডল দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের বাসিন্দা। অভিযোগ, বিয়ের পর থেকেই টাকা-পয়সার জন্য স্ত্রীকে মারধর করত গোষ্ঠ। অত্যাচারের মাত্রা এতটাই বেড়ে গিয়েছিল যে, শ্বশুরবাড়িতে আর থাকতে পারেননি হারু হাজরা মেয়ে মালু। বাপের বাড়িতে চলে আসেন তিনি।

আরও পড়ুন: Canning: ক্যানিংয়ে যুব তৃণমূল সভাপতি খুনের ৭ মাস পর গ্রেফতার মূল অভিযুক্ত

কয়েক বছর আগে জগৎবল্লভপুরে চলে আসেন গোষ্ঠও। শ্বশুরবাড়িতে নয়, আলাদা থাকতে শুরু করেন তিনি। কাজও পেয়ে যান এলাকার একটি ধানের গোলায়। অভিযোগ, রাতে যখন বাড়িতে ঘুমোচ্ছিলেন  হারু হাজরা ও তাঁর স্ত্রী, তখন পেট্রল ঢেলে বিছানায় আগুন ধরে দেয় জামাই। চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। ততক্ষণে ঝলসে গিয়েছেন স্বামী-স্ত্রী।  আশঙ্কাজনক অবস্থায় তাঁদের প্রথমে নিয়ে যাওয়া হয় জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে। এরপর দু'জনকেই পাঠিয়ে দেওয়া হয় কলকাতা এসএসকেএম হাসপাতালে। এদিন সকালে মারা যান হারু হাজরা। 

আরও পড়ুন: Murshidabad: গাছের ডাল থেকে ঝুলছে যুবকের দেহ, গেঞ্জিতে সাঁটা স্ত্রী ও এক যুবকের ছবি

এদিকে এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত জামাই। ঘটনাস্থল থেকে পেট্রলের বোতল উদ্ধার করেছে পুলিস। প্রাথমিক তদন্তে অনুমান, স্ত্রীর উপর আক্রোশের জেরেই এমন কাণ্ড ঘটিয়েছে গোষ্ঠ মণ্ডল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.