Acid Attack: দরজা খুলতেই স্ত্রীর দিকে অ্যাসিড ছুড়ে দিল স্বামী! তারপর...

Acid Attack: দেবপ্রিয়া বলেন, বিয়ের পর থেকেই নানা ভাবে অত্যাচার করত অমিত। টানা আট বছর সংসার করি। ২০২০ সালে অমিত মারধর করে বের করে দেয়। তার পর থেকেই মামলা চলছে।

Updated By: Nov 7, 2023, 05:40 PM IST
Acid Attack: দরজা খুলতেই স্ত্রীর দিকে অ্যাসিড ছুড়ে দিল স্বামী! তারপর...

বিধান সরকার: মামলা চলছে ৩ বছর ধরে। বিবাহ বিচ্ছেদ এখনও হয়নি। খোরপোষের মামলা তোলার জন্য চাপ বাড়ছিল স্ত্রীর উপরে। তারমধ্যেই ভয়ংকর কাণ্ড। স্ত্রীর উপরে অ্যাসিড হামলা করে বসল স্বামী। হুগলির ডানকুনি পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের লিচুবাগানের ঘটনা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন-পুত্র-সহ রাজ্যের কারামন্ত্রীকে নোটিস আয়কর দফতরের

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, ২০২১ সাল থেকে অমিত গঙ্গোপাধ্যায়ের স্ত্রীর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। বারো বছর আগে তাঁর বিয়ে হয় দেবপ্রিয়া গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। দুজনের একটি সন্তানও রয়েছে। বর্তমানে দুজন আলাদা থাকেন একই এলাকায়।  আদালতে তাদের খোরপোষের মামলা চলছে। অভিযোগ, ওই খোরপোষের মামলা তোলার জন্য দেবপ্রিয়াকে চাপ দিচ্ছিলেন অমিত।

গত ৫ নভেম্বর দেবপ্রিয়ার ফ্ল্যাটে গিয়ে ঝামেলা করেন অমিত। গালিগালাজ করেন দেবপ্রিয়াকে। এমনই অভিযোগ উঠছে। দুই পরিবারের মধ্যস্থতায় তখনকার মতো বিষয়টি মিটে যায়। এরপর রাত সাড়ে দশটা নাগাদ দেবপ্রিয়ার ফ্ল্যাটে গিয়ে বেল বাজায় অমিত। অভিযোগ, দেবপ্রিয়া দরজা খুলতেই তাকে লক্ষ্য করে অ্য়াসিড ছোড়ে অমিত। সরে যাওয়ায় অ্যাসিড পড়ে দেবপ্রিয়ার পায়ে। ঘটনায় জখম দেবপ্রিয়া পরের দিন সকালে চণ্ডীতলা হাসপাতালে চিকিত্সা করান।

দেবপ্রিয়া বলেন, বিয়ের পর থেকেই নানা ভাবে অত্যাচার করত অমিত। টানা আট বছর সংসার করি। ২০২০ সালে অমিত মারধর করে বের করে দেয়। তার পর থেকেই মামলা চলছে।

অ্যাসিড মারার ঘটনায় ডানকুনি থানায় লিখিত অভিযোগ করেন দেবপ্রিয়া। তদন্তে নেমে অমিত গঙ্গোপাধ্যায়কে গ্রেফতার করে শ্রীরামপুর আদালতে পেশ করে পুলিস। কী ধরনের অ্যাসিড ছোড়া হয়েছে তা জানতে ফরেন্সিক পরীক্ষা হবে বলে জানিয়েছে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.