Dhaniakhali: টোপ দিতেই হাজির প্রতারক, টাকার বিনিময়ে চাকরির প্রতিশ্রুতি দিয়ে গ্রেফতার যুবক

ধনিয়াখালির নারাণপুর এলাকার এক যুবকের কাছ থেকে দেড় লাখ টাকা নেয় পলাশ

Updated By: Aug 11, 2021, 08:11 PM IST
Dhaniakhali: টোপ দিতেই হাজির প্রতারক, টাকার বিনিময়ে চাকরির প্রতিশ্রুতি দিয়ে গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিবেদন: সরকারি চাকরি দেবার নাম করে লাখ লাখ টাকা প্রতারণা। টাকা নিতে এসে হাতেনাতে ধরা পড়ে গেল প্রতারক। অভিযুক্তের নাম পলাশ দে। বাড়ি হুগলির ধনিয়াখালির বান্না এলাকায়।

আরও পড়ুন-Malda: ভয়ঙ্কর! শিশুকন্যার গলা কেটে প্রতিবেশীকে নিজেই জানাল মা

জানা গেছে দীর্ঘ দিন ধরে এই প্রতারণার সাথে যুক্ত পলাশ। বছর দুই আগে রেলে চাকরি দেবার নাম করে ধনিয়াখালির নারাণপুর এলাকার এক যুবকের কাছ থেকে দেড় লাখ টাকা নেয় পলাশ। এক বছর পার হয়ে গেলেও কোনো চাকরি না মেলায় টাকা ফেরতের দাবি করে ওই যুবক। টাকা ফেরত চাওয়ার পর থেকেই সবরকম যোগাযোগ বন্ধ করে দেয়।

আরও পড়ুন-Tripura: 'এক ইঞ্চিও জমি ছাড়া হবে না', ত্রিপুরায় এবার Santanu Sen

প্রতারিত যুবক তাঁর বন্ধুদের সাহায্য নেয়। এক বন্ধুকে দিয়ে চাকরি দরকার বলে পলাশকে ফোন করে। চাকরি চেয়ে লেনদেনের কথা বলা হয়। কলকাতা পুলিসে চাকরি দেওয়ার নাম করে ৩ লক্ষ টাকা চায় পলাশ। প্রথমে ৫০ হাজার। পরে বাকি টাকা দিতে হবে বলে দাবি করে। আজ সকালে তারকেশ্বর নতুন বাসস্ট্যান্ড এলাকায় হাজির হয় পলাশ। তখনই তাকে ধরে ফেলে প্রতারিতরা। এরপর তাকে তারকেশ্বর থানার পুলিসের হাতে তুলে দেওয়া হয়।

অভিযুক্ত পলাশের দাবি, তারকেশ্বর থানার এক সিভিক ভলান্টিয়ারের স্বামী তাকে সরকারি চাকরি করে দেওয়ার জন্য টাকা তুলতে বলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.