Baruipur: রাতে বাড়ির ছাদে সন্দেহজনক ৩ জন, একজনকে পিটিয়ে মারল পাড়ার লোকজন

মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে এসে হাজির হয় বারুইপুর থানার পুলিস

Updated By: Apr 23, 2022, 02:35 PM IST
Baruipur: রাতে বাড়ির ছাদে সন্দেহজনক ৩ জন, একজনকে পিটিয়ে মারল পাড়ার লোকজন

নিজস্ব প্রতিবেদন: বাড়ির ছাদে ও সামনে ঘোরাঘুরি করছিল কয়েকজন। তা দেখেই সন্দেহ হল পাড়ার লোকজনের। আর তাতেই গণপিটুনিতে প্রাণ গেল এক জনের। শুক্রবার রাতে এমনই এক ঘটনা ঘটেছে বারুইপুরের দক্ষিণ কলাবরু বাগদিপাড়ায়।

গ্রামবাসীদের দাবি, রাতে কিশোর সিং নামে এক ব্যক্তির বাড়ির ছাদে ৩ জনকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখেন প্রতিবেশীরা। ঘরের সামনেও কয়েকজনকে ঘুরতে দেখা যায়। তাদেই সন্দেহ হয় পাড়ার লোকজনের। কিশোরী সিংকে ফোন করে ওইসব লোকদের ব্যাপারে খবর দেন পাড়ার এক মহিলা।

এদিক, ওইসব অপরিচিত লোকজনের ঘোরাফেরার কথা চাউর হতেই কিশোরীর বাড়ির সামনে জড়ো হয় পাড়ার লেকজন। তাদের দেখেই পালিয়ে যায় ওইসব অপরিচিত লোকজন। তবে এদের মধ্যে একজনকে ধরে ফেলে পাড়ার লোকেরা। শুরু হয় মারধর।

অন্যদিকে, মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে এসে হাজির হয় বারুইপুর থানার পুলিস। গুরুতর জখম অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। তাঁকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেল সেখানেই মৃত্যু হয় দীনেশ রাম নামে ওই যুবকের। কী থেকে এমন ঘটনা ঘটে গেলে তা খতিয়ে দেখছে পুলিস। ওই ঘটনায় এখনওপর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন-Cow Smuggling: কোটি কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ, গরু পাচারকাণ্ডে গ্রেফতার বিএসএফ কমান্ডান্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.