West Bengal Loksabha Election 2024: বুথে বুথে ১০ হাজার! কাঁথিতে সাড়ে ৭ লক্ষ টাকা আর বিজেপির পতাকা-সহ পাকড়াও যুবক

আগামিকাল, বৃহস্পতিবারই প্রচার শেষ। ২৫ মে, শনিবার ষষ্ঠ দফায় ভোট পূর্ব মেদিনীপুরের কাঁথি ও তমলুক লোকসভা কেন্দ্রে। এদিন কাঁথি লোকসভা কেন্দ্রের খেঁজুরি থানা এলাকায় পুলিসের নাকা চেকিং চলছিল।

Updated By: May 22, 2024, 08:17 PM IST
West Bengal Loksabha Election 2024: বুথে বুথে ১০ হাজার! কাঁথিতে সাড়ে ৭ লক্ষ টাকা আর বিজেপির পতাকা-সহ পাকড়াও যুবক

কিরণ মান্না: প্রতিটি খামে দশ হাজার! ভোটের মুখে বুথে বুথে টাকা বিলির পরিকল্পনা? পুলিসের নাকা চেকিংয়ে ধরা পড়ল এক ব্য়ক্তি। ধৃতের কাছে পাওা গেল নগদ ৭ লক্ষ টাকা। সঙ্গে বিজেপির পতাকা, পোলিং এজেন্সের ফর্ম-সহ আর বেশ কিছু নথি। চাঞ্চল্য় পূর্ব মেদিনীপুরের কাঁথিতে।

আরও পড়ুন:  West Bengal Loksabha Election 2024: জোর করে ভোটের ডিউটিতে! ফেসবুক লাইভে ভয়ংকর কাণ্ড মহিলা পুলিসকর্মীর...

ঘটনাটি ঠিক কী? আগামিকাল, বৃহস্পতিবারই প্রচার শেষ। ২৫ মে, শনিবার ষষ্ঠ দফায় ভোট পূর্ব মেদিনীপুরের কাঁথি ও তমলুক লোকসভা কেন্দ্রে। এদিন কাঁথি লোকসভা কেন্দ্রের খেঁজুরি থানা এলাকায় পুলিসের নাকা চেকিং চলছিল।

পুলিস সূত্রে খবর, ধৃতের নাম  ইন্দ্রজিৎ দাস। এসি বাসে টাকার প্য়াকেট নিয়ে হেঁড়িয়া এলাকার দিকে যাচ্ছিলেন তিনি। স্থানীয়  ইড়িঞ্চি সেতু কাছে ইন্দ্রজিৎকে আটক করা হয়। উদ্ধার করা হয় টাকা। কত? প্রতিটি খামে ছিল ১০ হাজার টাকা। সবমিলিয়ে প্রায় সাড়ে ৭ লক্ষ! ইন্দ্রজিতের দাবি, এক দাদার কাছ থেকে টাকা নিয়ে হেড়িয়া যাচ্ছিলেন তিনি। এক ব্যবসায়ীকে দেওয়ার জন্য়। কিন্তু প্রতিটি খামে দশ হাজার কেন? সদুত্তর দিতে পারেন তিনি।

আরও পড়ুন:  Bengal Weather: প্রবল শক্তি সঞ্চয় করে ধেয়ে আসছে ঘূর্ণিঝড়! রিমেল আছড়ে পড়ার আশঙ্কা বঙ্গে?

এদিকে পুলিস অবশ্য অন্য কথা বলছে। পুলিসের দাবি, জেরায় ইন্দ্রজিৎ জানিয়েছেন, কাঁথিতে বিজেপি পার্টি অফিস থেকে টাকা খেজুরিতে দলের বুথ সভাপতি ও কর্মীদের বিলি করতে যাচ্ছিলেন তিনি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.