West Bengal Loksabha Election 2024: জোর করে ভোটের ডিউটিতে! ফেসবুক লাইভে ভয়ংকর কাণ্ড মহিলা পুলিসকর্মীর...

Birbhum: বারবার অনুরোধ করার সত্ত্বেও ভোটের ডিউটি দেওয়া হয়েছে৷ তাই ফেসবুক লাইভে এসে কাঁদতে কাঁদতে নিজের হাত কাটলেন বীরভূম জেলা পুলিসের মহিলা পুলিস কর্মী।

Updated By: May 22, 2024, 04:29 PM IST
West Bengal Loksabha Election 2024: জোর করে ভোটের ডিউটিতে! ফেসবুক লাইভে ভয়ংকর কাণ্ড মহিলা পুলিসকর্মীর...
প্রতীকী ছবি

প্রসেনজিৎ মালাকার: বারবার অনুরোধ করার সত্ত্বেও ভোটের ডিউটি দেওয়া হয়েছে৷ তাই ফেসবুক লাইভে এসে কাঁদতে কাঁদতে নিজের হাত কাটলেন বীরভূম জেলা পুলিসের মহিলা পুলিস কর্মী। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য। 

ঘটনা হল, সিউড়ি সাইবার ক্রাইম থানায় পোস্টিং ছিলেন ওই মহিলা এএসআই (অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর)  ছবিলা খাতুন। ভোটের কারণে তাঁর বাঁকুড়া ইন্দাসে তাঁকে ডিউটি দেওয়া হয়। কিন্তু তিনি তাঁর মায়ের শারীরিক অবস্থা সহ একাধিক কারণে ভোটের ডিউটি যাতে না দেওয়া হয় সেই অনুরোধ করেছিলেন৷ কিন্তু তাঁকে তা সত্ত্বেও  বাঁকুড়াতে ডিউটি দেওয়া হয়৷ প্রতিবাদে এদিন দুপুরে ফেসবুক লাইভে এসে নিজের ক্ষোভের কথা জানান। শেষে লাইভ চলাকালীন তাঁর হাত কেটে নেন। 

আরও পড়ুন:Weather Update: জারি কমলা সতর্কতা! ঝড় আসছে কলকাতায়, পড়বে বাজও...

ছবিলা ওই লাইভে আরও অভিযোগ করেন যে, উচ্চ পদস্থ আধিকারিকদের মনের মত কাজ না করায় এবং তাঁর স্বামী টাকা না দেওয়ায় তাঁকে এই ধরনের ডিউটি দেওয়া হয় বলেও তিনি অভিযোগ করেছেন। যদিও জেলা পুলিসের অন্দরের খবর যে, ওই পুলিস কর্মীর ডিউটি বদল করা হয়েছিল। তাঁর জায়গায় অন্য একজনকে পাঠানো হয়েছে৷ কিন্তু এরই মাঝে তিনি এই কাণ্ড করেছেন। 

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে বীরভূমের পোস্টিং রয়েছে এই মহিলা পুলিস কর্মী৷ তিনি 'স্বপ্নপুরি' নামে একটি বৃদ্ধাশ্রমও চালান। সেই বৃদ্ধাশ্রমের একজন অসুস্থ রয়েছেন।

আরও পড়ুন:Amit Shah: গত ৫ দফাতেই সাফ দিদির ইন্ডি জোট! কাঁথি থেকে লোকসভা ভোটের ফল ঘোষণা করে দিলেন শাহ

অন্যদিকে হুগলিতে একরত্তি ছেলেকে দেখার মত বাড়িতে কেউ নেই। মাকে ছাড়া ছেলে বাড়িতে থাকবেই না। ফলত ছেলেকে সঙ্গে নিয়ে ভোটকেন্দ্রে ডিউটি করতে গেলেন মা। হুগলির দাদপুরের সাটিথান গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা ইসমাতারা খাতুন। লোকসভা ভোটের কাজ পড়েছে ধনিয়াখালি বিধানসভা এলাকায়। সেখানেই তিন বছরের ছেলে শেখ সাহিলকে নিয়ে হাজির হন ইসমাতারা।

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.