Rail: ট্রেন থেকে ঝুঁকে কলাপাতা ছিঁড়তে গিয়ে বিপত্তি, পোস্টে ধাক্কা খেয়ে পড়ে গেল যুবক

সারবান কুমার মাহাতো নামে ওই যুবকের সঙ্গে ছিল তার দাদা ও বান্ধবী। তারা ট্রেন থেকে নেমে ঘটনাস্থলে ছুটে আসেন

Updated By: Jul 16, 2022, 07:57 PM IST
Rail: ট্রেন থেকে ঝুঁকে কলাপাতা ছিঁড়তে গিয়ে বিপত্তি, পোস্টে ধাক্কা খেয়ে পড়ে গেল যুবক

অশোক মান্না: ট্রেনের গেটে দাঁড়িয়ে বন্ধু বান্ধদের সঙ্গে হই হুল্লোড় করতে করতে যাচ্ছিল এক যুবক। এর মধ্যেই লাইনের ধারে থাকা কলাপাতা ছিঁড়তে গিয়েই ঘটে গেল মারাত্মক ঘটনা। লাইনের পাশে থাকা পোস্টে ধাক্কা খেয়ে নীচে পড়ে গেল ওই যুবক। শনিবার বিকেলে ওই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার আকরা স্টেশনের কাছে।

মারাত্মক আহত ওই যুবককে বজবজ ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয় এসএসকেএম হাসপাতালে।

স্থানীয় সূত্রে খবর, শনিবার বিকেল পৌনে চারটে নাগাদ আকরা স্টেশন থেকে ট্রেনটি বজবজের উদ্দেশ্যে রওনা দেওয়ার পরই মাগুরা মণ্ডলপাড়ার কাছে ওই যুবক পড়ে যায়। মুকাব্বির মম্ডল নামে এক চায়ের দোকানদার বলেন, পোস্টে সঙ্গে ধাক্কা লেগে যায় ওই যুবকের। এতেই সে নীচে পড়ে যায়।

সারবান কুমার মাহাতো নামে ওই যুবকের সঙ্গে ছিল তার দাদা ও বান্ধবী। তারা ট্রেন থেকে নেমে ঘটনাস্থলে ছুটে আসেন। তাদের বক্তব্য, ট্রেন থেকে ঝুঁকে কলাপাতা ছিঁড়তে গিয়েছিল সে। তাতেই পোস্টে ধাক্কা লেগে যায়। স্থানীয়দের সাহায্য নিয়ে সারানকে বজবজ ইএসআই হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকেই খবর যায় মহেশতলা থানায়। পরে তাকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। আহত ওই যুবকের বাড়ি নোদাখালি থানার বিড়লাপুরে। তার বাবা সুধামা মাহাতো কাজ করেন বিড়লাপুর জুটমিলে।

আরও পড়ুন-সোমবার থেকে বাড়ছে চালের দাম, দামী হচ্ছে হাসপাতালের ঘরও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.