Deganga Stabbing: দশ মাসের ভাইঝির কান্নায় ঘুম ভেঙে গিয়েছিল, রাগে বৌদির গলায় ছুরির কোপ যুবকের

রক্তাক্ত শিখাকে সঙ্গে সঙ্গে ভর্তি করা হয় বারাসত হাসপাতালে। তার গলায় বেশ কয়েকটি সেলাই দিতে হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর

Updated By: Jun 19, 2022, 05:35 PM IST
Deganga Stabbing: দশ মাসের ভাইঝির কান্নায় ঘুম ভেঙে গিয়েছিল, রাগে বৌদির গলায় ছুরির কোপ যুবকের

মনোজ মণ্ডল: মানুষের রাগ এমনও হতে পারে? মাত্র দশ মাসের ভাইঝির কান্নায় ঘুম ভেঙে গিয়েছিল। সেই রাগে বৌদির গলায় ছুরির কোপ বসিয়ে দিল দেগঙ্গার এক যুবক। মারাত্মক ওই ঘটনায় গুরুতর জখম ওই গৃহবধূ বর্তমানে বারাসত হাসপাতালে ভর্তি।

শনিবার ওই ঘটনাটি ঘটেছে দেগঙ্গার সোহাই কুমারপুর পঞ্চায়েতের অনন্তপাড়া এলাকায়। পুলিস সূত্রে খবর, শনিবার রাতে প্রবল কান্নাকাটি করছিল শিখা দাসের ১০ মাসের শিশুকন্য়া। তাতে ঘুম ভেঙে যায় শিখার দেওর অমর দাসের। কাঁচা ঘুম ভেঙে যাওয়ায় বৌদির সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে অমর। এর মধ্যেই বৌদি শিখার গলায় অমর ছুরির কোপ বসিয়ে দেয় বলে অভিযোগ।

রক্তাক্ত শিখাকে সঙ্গে সঙ্গে ভর্তি করা হয় বারাসত হাসপাতালে। তার গলায় বেশ কয়েকটি সেলাই দিতে হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক অমর দাস। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।

আরও পড়ুন-সিবিআইয়ের নজরে সায়গলের 'স্পেশাল টিম ১৪', ১৫০ কোটি টাকার সম্পত্তি 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.