Mobile Blast: ফের পকেটে মোবাইল বিস্ফোরণ! গুরুতর আহত যুবক

সকলের হাতেই এখন স্মার্ট ফোন। মোবাইল ছাড়া যেন চলে না এক মুহুর্ত! সেই মোবাইলই আবার ডেকে আনছে বিপদ। কেউ বরাতজোরে প্রাণে বেঁচে যাচ্ছেন, তো কারও মৃত্যু ঘটছে।

Updated By: Mar 29, 2023, 11:23 PM IST
Mobile Blast: ফের পকেটে মোবাইল বিস্ফোরণ! গুরুতর আহত যুবক

কিরণ মান্না: পকেটে ফের মোবাইল বিস্ফোরণ। তারপর? দাউ দাউ করে জ্বলে উঠল আগুন! গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি যুবক। হাওড়ার পর এবার পূ্র্ব মেদিনীপুর।

সকলের হাতেই এখন স্মার্ট ফোন। মোবাইল ছাড়া যেন চলে না এক মুহুর্ত! সেই মোবাইলই আবার ডেকে আনছে বিপদ। কেউ বরাতজোরে প্রাণে বেঁচে যাচ্ছেন, তো কারও মৃত্যু ঘটছে। কীভাবে? বিস্ফোরণ ঘটছে মাঝেমধ্যেই। ঠিক যেমনটা এবার ঘটল পূর্ব মেদিনীপুরে।

জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুরের শহিদ  মাতঙ্গিনী ব্লকের শান্তিপুরে গ্রামের বাসিন্দা কার্তিক দাস। আর পাঁচজনের মোবাইল ব্য়বহার করেন তিনিও। মোবাইলটি রেখে ছিলেন পকেটে। এরপর আচমকাই মোবাইল ফেটে গিয়ে আগুন ধরিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। পরে সেখানে থেকে স্থানান্তরিত করা হয় একটি বেসরকারি হাসপাতালে।

আরও পড়ুন: Malda: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে পচা ডিম, অভিযোগ শুনতে এসে বন্দি সুপারভাইজার

এর আগে, একই ঘটনা ঘটেছিল হাওড়ার ডোমজুড়ের পার্বতীপুরে। সেদিন পাড়ায় গণেশপুজো হচ্ছিল। সকালে মণ্ডপে বসেই বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন স্থানীয় যুবক কিরণ সাঁতরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেশ কিছুক্ষণ ঘাঁটাঘাঁটি করার পর মোবাইলটি পকেটে রেখে দেন তিনি। এরপর আচমকাই মোবাইলে বিস্ফোরণ ঘটে। গুরুতর জখম হন কিরণ। তাঁকে নিয়ে যাওয়া হয় ডোমজুড় গ্রামীণ হাসপাতালে। চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় আহতকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.