Jalpaiguri: শ্বশুরের সম্পত্তি নিয়ে বিবাদ, কুড়ুল দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন করল স্বামী

Jalpaiguri: নিহতের আত্মীয় অলিপ চন্দ্র সরকার জানিয়েছেন, মিতালির সঙ্গে জামাই সৌভিক ভৌমিকের বিয়ে হয়েছিলো ৭-৮ বছর আগে। আহত আমার মামীর কাছ থেকে যেটা যেটা জানতে পারলাম এখন, জামাই সৌভিক ভৌমিক মাঝে মধ্যেই টাকা দাবি করতো, আজকেও আমার বনকে মার বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য চাপ দেয়

Updated By: Jun 20, 2023, 05:28 PM IST
Jalpaiguri: শ্বশুরের সম্পত্তি নিয়ে বিবাদ, কুড়ুল দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন করল স্বামী

প্রদ্যুত্ দাস: শ্বশুরের সম্পত্তি নিয়ে বিবাদ। এনিয়ে বিবাদের জেরে ধারাল অস্ত্রের কোপে স্ত্রীকে খুন করল স্বামী। আহত শাশুড়িও। পলাতক জামাই। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের চারেরবাড়ি এলাকার ধউলাগুড়িতে। 
আহত অবস্থায় স্ত্রী এবং শাশুড়িকে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহতদের জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করেন ।

আরও পড়ুন- বিজেপি প্রার্থীর বাড়ির সামনে সাদা থান, রজনীগন্ধা মালা, মিষ্টির প্যাকেট ও হুমকি চিরকুট!  

আহতদের মধ্যে মিতালি সরকার চিকিৎসারত অবস্থায় মারা যান। শাশুড়ীর অবস্থা সংকটজনক বলে জানা গিয়েছে। ঘটনার পরেই এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে।  প্রতিবেশীদের দাবি, ধারাল অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ মারতে শুরু করে জামাই।  আহত  মিতালি ও তাঁর মাকে ময়নাগুড়ি হাসপাতাল থেকে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসলে মিতালি সরকার মারা যান। ঘটনার খবর পেয়েই জলপাইগুড়ি ছুটে আসা প্রতিবেশী নন্দ দুলাল দাস জানান, পুলিস এসেছিল আমরা দোষীর উপযুক্ত শাস্তি চাইছি। ইতিমধ্যেই ময়নাগুড়ি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

নিহতের আত্মীয় অলিপ চন্দ্র সরকার জানিয়েছেন, মিতালির সঙ্গে জামাই সৌভিক ভৌমিকের বিয়ে হয়েছিলো ৭-৮ বছর আগে। আহত আমার মামীর কাছ থেকে যেটা যেটা জানতে পারলাম এখন, জামাই সৌভিক ভৌমিক মাঝে মধ্যেই টাকা দাবি করতো, আজকেও আমার বনকে মার বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য চাপ দেয়, এর পরেই এমন ঘটনা। জামাই জমিজমা চাষ করে। আজ এমন কাণ্ড ঘটিয়েছে।  কুড়ুল দিয়ে কোপ মেরেছে। পুলিসে অভিযোগ জানাব। চাই জামাইয়ের শাস্তি হোক। 

মৃতার দিদি বলেন, বোনের স্বামীর আমাদের সম্পত্তি নিয়ে লোভ ছিল। ওরা আমারে বোনকে দেখতে পারত না। আমাকেও ওরা দেখতে পারতো না। আগেই আমি এসব বলেছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.