Gaighata Attack: স্ত্রী ছেড়ে চলে যেতেই পরিবারের ৬ জনকে ধারালো অস্ত্রের কোপ যুবকের!

অভিযুক্তকে আটক করেছে পুলিস। আক্রান্ত সকলেই ভর্তি হাসপাতালে। একজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। 'ছেলের মাথা সমস্যা দেখা দিয়েছে', দাবি অভিযুক্তের বাবার।

Updated By: Aug 25, 2023, 09:18 PM IST
Gaighata Attack: স্ত্রী ছেড়ে চলে যেতেই পরিবারের ৬ জনকে ধারালো অস্ত্রের কোপ যুবকের!

মনোজ মণ্ডল: 'সংসার করবেন না'। বাপের বাড়িতে চলে গিয়েছেন স্ত্রী। তারপর? মা, জেঠু, শ্বশুর, শাশুড়ি, শ্যালক-সহ ৬ জনকে ধারালো অস্ত্রের কোপ মারল স্বামী! আক্রান্তরা ভর্তি হাসপাতালে। ঘটনাস্থল, উত্তর ২৪ পরগনার গাইঘাটা।

আরও পড়ুন: Malda Labour Death: উচ্চ মাধ্যমিকে ৪১০, মিজোরামেই শেষ সাহিনের নার্সিং পড়ার স্বপ্ন

জানা গিয়েছে, অভিযুক্তের নাম সাধন বিশ্বাস। বাড়ি, গাইঘাটার দীঘা কলোনিপাড়ায়। ১৩ বছর আগে বিয়ে করেন তিনি। কিন্তু দাম্পত্য়জীবনে সুখ ছিল না। অভিযোগ, স্ত্রীকে মারধর করতেন সাধন। এই নিয়ে বিয়ের বছর কয়েক পর থেকে শুরু হয় অশান্তি। শেষপর্যন্ত মাস খানেক আগে বাপের বাড়ি চলে যান সাধনের স্ত্রী তৃপ্তি। স্বামীকে বলেন, 'সংসার করবেন না'। 

অভিযোগ, সেই আক্রোশে গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে শ্বশুর বাড়িতে চড়াও হন সাধন। স্রেফ শ্বশুর-শাশুড়ি আর শ্য়ালককে ধারালো অস্ত্রের কোপ নয়, কেরোসিনে ঢেলে বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা করেন তিনি। এরপর নিজের বাড়িতে গিয়ে হামলা চালান মা, জেঠু ও এক প্রতিবেশীর উপর! ধারালো অস্ত্র গিয়ে কোপ মারা হয় তাঁদের। আক্রান্ত সকলেই ভর্তি বনগাঁ হাসপাতালে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গাইঘাটা থানার পুলিস। আটক করা হয় অভিযুক্তকে। বাবা শ্য়ামল বিশ্বাসের অবশ্য দাবি, সাধনের স্ত্রীর বিবাহ-বর্হিভূত সম্পর্ক রয়েছে। তাই নিয়ে অশান্তি হত। স্ত্রী চলে যাওয়ার পর ছেলে মাথার সমস্য়া দেখা দিয়েছে।

আরও পড়ুন: Jalpaiguri: ভারী বৃষ্টিতে জলপাইগুড়ি শহরে ঢুকল জল, তিস্তায় জারি লাল সংকেত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.