সেন্ট্রাল জেলে বসেই মণীশ খুনের ছক, খোঁজ মিলল পেশাদার খুনি সুবোধ সিং-এর

নাসিরকে জেরা করে তার হদিশ পায় CID। ইতিমধ্যেই পাটনায় সুবোধ সিংকে জেরা শুরু করেছে তদন্তকারী দল। 

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Updated By: Oct 9, 2020, 02:10 PM IST
সেন্ট্রাল জেলে বসেই মণীশ খুনের ছক, খোঁজ মিলল পেশাদার খুনি সুবোধ সিং-এর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: মণীশ শুক্লা খুনে নয়া তথ্য। হদিশ মিলল ক্রাইম সিন্ডিকেটের চাঁই সুবোধ সিংয়ের। জানা গিয়েছে, এই সুবোধের কাছ থেকেই আগ্নেয়াস্ত্র ও সুপারি কিলারদের ভাড়া নেয় নাসির। টাকা যোগানোর দায়িত্ব ছিল খুররম  সহ অন্যান্যদের। যদিও সুবোধ আপাতত নালন্দার সেন্ট্রাল জেলে বন্দি। নাসিরকে জেরা করে তার হদিশ পায় CID। ইতিমধ্যেই পাটনায় সুবোধ সিংকে জেরা শুরু করেছে তদন্তকারী দল। 

আরও পড়ুন: "মোদী পৃথিবীর শ্রেষ্ঠ নেতাদের মধ্যে একজন"

জানা গিয়েছে, রীতিমতো পেশাদারদের টিম রয়েছে সুবোধের। হাই প্রোফাইল ঘটনায় সুপারি নেয় সুবোধের টিম। ব্যাঙ্ক ডাকাতি থেকে খুন, সব কাজ দায়িত্ব নিয়ে সামলায় টিম সুবোধ। ২০১০-এ টিটাগড়ে একটা রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক ডাকাতিতে জড়িত ছিল এই টিম। সেই কেসে  নাসিরও জড়িত ছিল। তার আগে ২০১৭ একটি ঋণ প্রদানকারী সংস্থা থেকে সোনা ডাকাতির ঘটনাতেও জড়িত এই টিম। দু হাজার আঠেরোয় বিহার STF গ্রেফতার করে ক্রাইম সিন্ডিকেটের পাণ্ডা সুবোধকে।

আরও জানা গিয়েছে, রাজস্থান, মুম্বই, ঝাড়খন্ড, ছত্তীসগঢ় ও বিহারে অ্যাবসলিউট ক্রাইম নেটওয়ার্ক অপারেট করে সুবোধ। প্রথমে মণীশ খুনের প্ল্যান বাস্তবায়ীত করার দায়িত্ব পান নাসির খান, সে যোগাযোগ করে সুবোধ সিং এর সঙ্গে। জেলে বসেই সুবোধ সিং ঝাড়খন্ড থেকে কার্বাইন ও অন্যান্য আগ্নেয়াস্ত্রের খোঁজ দেয় নাসিরকে।  
 

Tags: