Maoist Poster: মুখ্যমন্ত্রী ঝাড়গ্রাম থেকে ফিরতেই ফের উদ্ধার 'মাওবাদী' পোস্টার

পোস্টারগুলিতে লেখা ছিল, "টিএমসির দূর হটাও,বিজেপি হাত গুটাও। গুটি কয়েক চাকরি দিয়ে মাওবাদী দমানো যাবে না।" 

Updated By: May 20, 2022, 06:34 PM IST
Maoist Poster: মুখ্যমন্ত্রী ঝাড়গ্রাম থেকে ফিরতেই ফের উদ্ধার 'মাওবাদী' পোস্টার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) সফরের পরের দিনই মাওবাদীদের নাম করে পোস্টার (Maoist Poster)। এই ঘটনায় নতুন করে আতঙ্ক ছড়াল ঝাড়গ্রামে (Jhargram)। চাকরির জন্য মাওবাদীর নাম করে দেওয়া পোস্টার। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। পুলিসের দাবি, মাওবাদীদের নামে কেউ ভুয়ো পোস্টার দিয়েছে।

শুক্রবার সকালে ঝাড়গ্রাম ব্লকের পাটাশিমুল অঞ্চলের বিভিন্ন এলাকায় মাওবাদী নামাঙ্কিত পোস্টার দেখতে পান ওই এলাকার বাসিন্দারা। তারপরই ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঝাড়গ্রাম থানার পুলিস। পুলিস এসে মাওবাদী নামাঙ্কিত পোস্টারগুলি উদ্ধার করে নিয়ে যায়। পোস্টারগুলিতে লেখা ছিল, "টিএমসির দূর হটাও,বিজেপি হাত গুটাও। গুটি কয়েক চাকরি দিয়ে মাওবাদী দমানো যাবে না।" সাদা কাগজে লাল কালি দিয়ে লেখা প্রতিটি পোস্টারের শেষেই লেখা সিপিআই মাওবাদী। 

প্রসঙ্গত, বুধবার ও বৃহস্পতিবার ঝাড়গ্রাম সফরে এসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ঝাড়গ্রাম স্টেডিয়ামে প্রশাসনিক বৈঠক করেন। সেই বৈঠকে মুখ্যমন্ত্রী দাবি করেছেন, জঙ্গলমহলে কোনও মাওবাদী নেই। কেউ ইচ্ছে করে ঝাড়গ্রামে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে। উল্লেখ্য, মুখ্যমন্ত্রীর ঝাড়গ্রাম সফরের আগেও বেশ কিছু এলাকায় মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার হয়েছিল। এরপর আবার মুখ্যমন্ত্রী ঝাড়গ্রাম থেকে চলে যেতেই মিলল মাওবাদী নামাঙ্কিত পোস্টার।

আরও পড়ুন, Babita Sarkar, SSC: ৪ বছরের লড়াইয়ে SSC-তে জয়, 'উনি ভগবান', বলছেন ববিতা

Paresh Adhikari, SSC: '১৬ নম্বর কম পেয়েও মেধাতালিকার শীর্ষে!' চাকরি গেল পরেশ কন্যা অঙ্কিতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.