১৫ অগস্ট কালা দিবস! জঙ্গলমহলে পরল মাওবাদী পোস্টার, আতঙ্কে গ্রামবাসীরা

ভুলাভেদা বাজারের উপর এভাবে পোস্টার ছড়ানোয় চিন্তার ভাঁজ পুলিস প্রশাসনের কপালেও। ক্যামেরার সামনে কিছু না বলতে চাইলেও ঝাড়গ্রাম জেলার পুলিস সুপার  পোস্টার পড়ার কথা স্বীকার করে নেন

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 15, 2020, 04:17 PM IST
১৫ অগস্ট কালা দিবস! জঙ্গলমহলে পরল মাওবাদী পোস্টার, আতঙ্কে গ্রামবাসীরা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: স্বাধীনতা দিবসের দিনে জঙ্গলমহলে পরল মাওবাদী পোস্টার। যা নিয়ে চাঞ্চল্য ছড়ালো গোটা এলাকায়। জানা গিয়েছে, বেলপাহাড়ি থানার ভুলভেদা বাজার এবং গ্রাম সংলগ্ন সীমান্তবর্তী এলাকায় পোস্টার ফেলে কালা দিবসের ডাক দিয়েছে মাওবাদীরা।

স্থানীয় সূত্রে খবর, দীর্ঘদিন পর জঙ্গলমহলে পরল মাওবাদী পোস্টার। তবে, তা নিয়ে মুখ খুলতে চাইছেন না স্থানীয় বাসিন্দারা। সাদা কাগজে লাল কালি দিয়ে লেখা মাওবাদীদের এই পোস্টার ফের পুরনো স্মৃতি উস্কে দিয়েছে জঙ্গলমহলে। 

ভুলাভেদা বাজারের উপর এভাবে পোস্টার ছড়ানোয় চিন্তার ভাঁজ পুলিস প্রশাসনের কপালেও। ক্যামেরার সামনে কিছু না বলতে চাইলেও ঝাড়গ্রাম জেলার পুলিস সুপার পোস্টার পরার কথা স্বীকার করে নেন। তিনি জানান এই পোস্টার বাইরে থেকে কেউ এসে লাগিয়েছে, না স্থানীয় কেউ লাগিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন- পড়শির স্ত্রীকে বাঁচাতে গিয়ে খুন যুবক, সপ্তাহ দুয়েক পর বাড়ির ভিতর থেকে মিলল পচাগলা দেহ

গোয়েন্দা সূত্রের খবর এর আগে বেশ কয়েকবার মাওবাদীদের সীমান্ত লাগোয়া এলাকায় সংঘটিত হয়েছে বলে তারা রিপোর্ট পাঠিয়ে ছিলেন। তবে,স্বাধীনতা দিবসে এখনও পর্যন্ত কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।