তেলেভাজার টোপ দিয়ে মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ বীরভূমে

বাড়ি থেকে বেরিয়ে পাড়ার মোড়ের দোকানে প্রায়শই যেত ওই কিশোরী। কিশোরীর পরিবারের অভিযোগ, প্রায়ই তাকে ডেকে তেলেভাজা খেতে দিত দোকানী গণেশ দাস। এভাবেই দিন তিনেক আগে তেলেভাজা দেওয়ার নাম করে মানসিক প্রতিবন্ধী ওই কিশোরীকে সে নিজের দোকানে ডাকে। এরপরই ওই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

Updated By: Dec 8, 2017, 07:23 PM IST
তেলেভাজার টোপ দিয়ে মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ বীরভূমে

নিজস্ব প্রতিবেদন: তেলেভাজা খাওয়ানোর লোভ দেখিয়ে মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ। গ্রেফতার হল অভিযুক্ত দোকানী। বীরভূমের কালীপুর গ্রামের ঘটনা।

বাবা-মা চাকরি করেন। মানসিক প্রতিবন্ধী মেয়ে মাঝে মধ্যেই বেড়িয়ে যেত রাস্তায়। বাড়ি থেকে বেরিয়ে পাড়ার মোড়ের দোকানে প্রায়শই যেত ওই কিশোরী। কিশোরীর পরিবারের অভিযোগ, প্রায়ই তাকে ডেকে তেলেভাজা  খেতে দিত দোকানী গণেশ দাস। এভাবেই দিন তিনেক আগে তেলেভাজা দেওয়ার নাম করে মানসিক প্রতিবন্ধী ওই কিশোরীকে সে নিজের দোকানে ডাকে। এরপরই ওই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন- আত্মঘাতী ছাত্রীর খাতার ফাঁকে চিঠি, বালুরঘাটে গ্রেফতার যৌন নির্যাতনে অভিযুক্ত শিক্ষক

খবর জানাজানি হতে এলাকার মানুষজন ক্ষোভে ফেটে পড়েন। নির্যাতিতার বাবা অভিযোগ দায়ের করেন সিউড়ি থানায়। এরপরই পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে। নির্যাতিতার মেডিক্যাল টেস্ট হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন- প্রৌঢ়ের বিকৃত যৌন লালসার শিকার শিশুকন্যা

.