অনুব্রত সভায় এলাকার সমস্যার কথা, তৃণমূল বুথ সভাপতির হাতে থেকে কেড়ে নেওয়া হল মাইক

সোমবার বীরভূমের নলহাটির হরিপ্রসাদ হাইস্কুলে বসেছিল বুথ ভিত্তিক কর্মীসভা। সেখানে হাজির হয়েছিলেন তৃণমূল কর্মীরা। সভায় এলাকার সমস্যার কথা জানতে চাওয়া হয়।

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Oct 5, 2020, 11:22 PM IST
অনুব্রত সভায় এলাকার সমস্যার কথা, তৃণমূল বুথ সভাপতির হাতে থেকে কেড়ে নেওয়া হল মাইক
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: অনুব্রত মণ্ডলের সভা মানেই ঘটনা। হয় বেফাঁস কথা নয়তো অন্যকিছু।

রবিবারই নলহাটির  এক কর্মীসভায় বীরভূম জেলা তৃণমূল সভাপতি সাফ বলে দিয়েছিলেন, ভোট না দিলে এলাকায় উন্নয়ণ নয়। চব্বিশ ঘণ্টা পেরোতে না পেরোতেই ঘটল অন্য এক কাণ্ড।

আরও পড়ুন-মাস্ক বাধ্যতামুলক; হাজিরায় কড়াকড়ি নয়, Unlock 5-এ স্কুল খোলার একগুচ্ছ নির্দেশিকা জারি কেন্দ্রের

সোমবার বীরভূমের নলহাটির হরিপ্রসাদ হাইস্কুলে বসেছিল বুথ ভিত্তিক কর্মীসভা। সেখানে হাজির হয়েছিলেন তৃণমূল কর্মীরা। সভায় এলাকার সমস্যার কথা জানতে চাওয়া হয়। এনিয়ে বলতে ওঠেন পাইকপাড়া গ্রাম পঞ্চায়েতের বসন্ত গ্রামের ৭১ নম্বর বুথ সভাপতি আবুল হাসনাত।

অনুব্রতর সামনে হাসনাত মুখ খুলতেই এলাকার সমস্যার কথা বেরিয়ে আসতে থাকে। বেগতিক দেখে তাঁর হাত থেকে মাইক কেড়ে নেন নলহাটি পুরসভার চেয়ারম্যান রাজেন্দ্র প্রসাদ সিং। এনিয়ে সভায় হইচই বেধে যায়।

আরও পড়ুন-সংক্রমণের নিরিখে টেক্কা দিচ্ছে উত্তর ২৪ পরগনা, পুজো আসতেই যেন বাড়ছে করোনার কোপ!

রবিবার বীরভূমের নলহাটি ১ নম্বর বুথের কর্মীসভায় যোগ দেন অনুব্রত। এদিন এক বুথকর্মী বলেন, এলাকায় কাজ হয়েছে কিন্তু ভোট পাওয়া যায়নি।

ওই কথা শুনে অনুব্রত মণ্ডল বলেন, কিছু দিলে কিছু পাবে-স্পষ্ট বলে দিন। আর ভোট না পেলে উন্নয়ণের কোনও প্রয়োজন নেই। কোনও কাজ করবেন না। কোনও দরকার নেই।