রাতের শিলিগুড়িতে মহিলার ব্যাগ ছিনতাই

রাতের শিলিগুড়ি শহরে ছিনতাই। মহিলার কাছ থেকে ব্যাগ ছিনতাই করে পালাল দুই দুষ্কৃতী। গতকাল রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন মেডিক্যাল মোড়ের বাসিন্দা প্রতিমা রায়চৌধুরী। নৌকাঘাটের কাছে বাস থেকে নামতেই পিছন থেকে ধাওয়া করে একটি বাইক। কিছু বুঝে ওঠার আগেই বাইকে থাকা এক দুষ্কৃতী তার হাত থেকে ব্যাগ ছিনতাই করে পালায়। প্রতিমা দেবীর চিত্‍কার ছুটে আসেন এলাকার মানুষ।NJP থানায় খবর দেওয়া হয়। দুই দুষ্কৃতীর খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস।

Updated By: May 31, 2017, 09:50 AM IST
রাতের শিলিগুড়িতে মহিলার ব্যাগ ছিনতাই

ওয়েব ডেস্ক: রাতের শিলিগুড়ি শহরে ছিনতাই। মহিলার কাছ থেকে ব্যাগ ছিনতাই করে পালাল দুই দুষ্কৃতী। গতকাল রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন মেডিক্যাল মোড়ের বাসিন্দা প্রতিমা রায়চৌধুরী। নৌকাঘাটের কাছে বাস থেকে নামতেই পিছন থেকে ধাওয়া করে একটি বাইক। কিছু বুঝে ওঠার আগেই বাইকে থাকা এক দুষ্কৃতী তার হাত থেকে ব্যাগ ছিনতাই করে পালায়। প্রতিমা দেবীর চিত্‍কার ছুটে আসেন এলাকার মানুষ।NJP থানায় খবর দেওয়া হয়। দুই দুষ্কৃতীর খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস।

উল্লেখ্য, গত ২৯শে মে কলেজ ছাত্রীর হাত থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করেছিল দুষ্কৃতী। ধরতে গিয়ে আহত হয়েছেন ওই তরুণী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। দীনবন্ধু অ্যান্ড্রুজ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রাকিবা খাতুন। রাত এগারোটার লক্ষ্মীকান্তপুর লোকালে বাড়ি ফিরছিলেন তিনি। বারুইপুর জংশন থেকে ট্রেন ছাড়তেই এক যুবক তরুণীর মোবাইল ছিনিয়ে পালায়। তাকে ধরতে গিয়ে প্ল্যাটফর্মে আছড়ে পড়ে মাথা ফাটে রাকিবার। প্ল্যাটফর্মে ফোন ফেলেই পালায় চোর। ছাত্রীকে নিয়ে যাওয়া হয় বারুইপুর মহকুমা হাসপাতাল। (আরও পড়ুন- গড়বেতায় ছেলেধরা সন্দেহে গণপিটুনি জিও কর্মীদের)