গড়বেতায় ছেলেধরা সন্দেহে গণপিটুনি জিও কর্মীদের

ছেলেধরা সন্দেহে গণপিটুনি। গুরুতর আহত ৪ যুবক। পশ্চিম মেদিনীপুরের গড়বেতার ঘটনা। জিও নেটওয়ার্কের কাজে গড়বেতায় আসে সঞ্জীব কুমার সাউ, রমেশচন্দ্র বাবু। এলাকায় কাজ করার সময় আচমকাই তাদের ওপর চড়াও হন এলাকারই কয়েকজন। ছেলেধরা বলে কেড়ে নেওয়া হয় তাদের সাতটি মোবাইল ফোন ও টাকা। বেধড়ক মারধর করা হয় তাদের অটোর চালক সুজিত মণ্ডলকেও। একইভাবে ছেলেধরা সন্দেহে পেটানো হয় বাঁকুড়ার বাসিন্দা জগদীশ মাজিকেও।  আহতরা সকলেই দ্বারগোড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি।

Updated By: May 31, 2017, 09:42 AM IST
গড়বেতায় ছেলেধরা সন্দেহে গণপিটুনি জিও কর্মীদের

ওয়েব ডেস্ক: ছেলেধরা সন্দেহে গণপিটুনি। গুরুতর আহত ৪ যুবক। পশ্চিম মেদিনীপুরের গড়বেতার ঘটনা। জিও নেটওয়ার্কের কাজে গড়বেতায় আসে সঞ্জীব কুমার সাউ, রমেশচন্দ্র বাবু। এলাকায় কাজ করার সময় আচমকাই তাদের ওপর চড়াও হন এলাকারই কয়েকজন। ছেলেধরা বলে কেড়ে নেওয়া হয় তাদের সাতটি মোবাইল ফোন ও টাকা। বেধড়ক মারধর করা হয় তাদের অটোর চালক সুজিত মণ্ডলকেও। একইভাবে ছেলেধরা সন্দেহে পেটানো হয় বাঁকুড়ার বাসিন্দা জগদীশ মাজিকেও।  আহতরা সকলেই দ্বারগোড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি।

জাল নোট পাচার চক্রের মোকাবিলায় বড়সড় সাফল্য পেল রাজ্যপুলিস ও সিআইডি। গোয়েন্দাদের তত্‍পরতায় ধরা পড়া গেল বাংলাদেশ থেকে আসা জাল-নোট চক্রের চাঁই কালু শেখ ওরফে জেনারুল ইসলাম। কালিয়াচক সীমান্ত দিয়ে জেনারুল ভারতে এসেছিল। বহরমপুর ঘুরে ফের বাংলাদেশ ফেরার আগেই সিআইডি তাকে গ্রেফতার করে। (আরও পড়ুন- ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে উত্তাল ইংরেজবাজারের শরত্‍পল্লি)

.