তমলুকে CADC-র কাজ দেখে সন্তোষ প্রকাশ করলেন Subrata Mukherjee

এরপর অফিস চত্বরে বৃক্ষরোপণও করেন মন্ত্রী।

Updated By: Jun 23, 2021, 05:24 PM IST
তমলুকে CADC-র কাজ দেখে সন্তোষ প্রকাশ করলেন Subrata Mukherjee

নিজস্ব প্রতিবেদন: করোনা-আবহে পূর্ব মেদিনীপুর জেলার পশ্চিমবঙ্গ সামগ্রিক অঞ্চল উন্নয়ন পর্ষদের সিএডিসি কার্যকলাপ খতিয়ে দেখতে তমলুক ব্লকের চাপবসানে উন্নয়ন পর্ষদ অফিসে এলেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখার্জি। কাজ দেখে তিনি খুবই আনন্দিত।

CADC হল পঞ্চায়েত এবং গ্রামোন্নয়ন দফতরের অধীনে চলা এক নিগম। এর মাধ্যমে মেয়েদের স্বনিযুক্তি এবং করোনা-পর্বে নানা পরিষেবা দেওয়ার কাজ করা হচ্ছে। পূর্ব মেদিনীপুর জেলার পশ্চিমবঙ্গ সামগ্রিক অঞ্চল উন্নয়ন পর্ষদের তমলুকের অফিসে এই CADC-র যে কাজকর্ম হয়েছে তার পুরোটাই ঘুরে ঘুরে দেখেন সুব্রত মুখার্জি। তাঁর সঙ্গে এদিন উপস্থিত ছিলেন মৎস্যমন্ত্রী অখিল গিরি, পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দু মাঝি-সহ অন্যান্য আধিকারিকেরাও। 

আরও পড়ুন: বীজপুর বিজেপিতে বড় ভাঙন, তৃণমূলে যোগ দলের নেতা-সহ কয়েকশো কর্মীর

বিভিন্ন প্রজাতির মাছচাষ-সহ অন্যান্য কার্যকলাপ খতিয়ে দেখেন সুব্রত। এরপর তিনি অফিস চত্বরে নিজের হাতে বৃক্ষরোপণও করেন। সমস্ত কার্যকলাপ খতিয়ে দেখার পর পশ্চিমবঙ্গ সরকারের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের মন্ত্রী সুব্রত মুখার্জি (Subrata Mukherjee) জানান, করোন-পর্বেও এত ভাল কাজ দেখে আমি খুশি। আরও বড় জায়গায় আরও বেশি করে কাজ করা যায় কিনা, সেটা আমরা চিন্তাভাবনা করে দেখছি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: কাঁথিতে পঞ্চায়েত প্রধানকে অনাস্থা ভোটে হারিয়ে দিলেন দলেরই পঞ্চায়েত সদস্যরা

.