Minor Mysterious Death: ৮ মাস পর কবরের বাইরে নাবালিকা গৃহবধূর লাশ, এরপর...

রহস্যজনক ভাবে মারা যান ওই নাবালিকা গৃহবধূ। মৃতার মায়ের অভিযোগ, আমের সরবতে বিষ মিশিয়ে মেয়েকে খাইয়ে দেওয়া হয়েছিল।

Updated By: Apr 28, 2022, 03:07 PM IST
Minor Mysterious Death: ৮ মাস পর কবরের বাইরে নাবালিকা গৃহবধূর লাশ, এরপর...

নিজস্ব প্রতিবেদন: রহস্যজনক ভাবে মারা যান এক নাবালিকা গৃহবধূ। আদালতের নির্দেশে প্রায় আট মাস পর করব থেকে বের করা হল তাঁর মৃতদেহ। কেন? 

অভিযোগ, মৃত্যুর পর ওই নাবালিকার দেহের ময়নাতদন্ত হয়নি। ফলে মৃত্যুর আসল কারণ জানা যায়নি। তাই আট মাস পর আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য কবর থেকে দেহ বের করা হয়েছে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ভগবানপুর থানার ভগবানপুর গ্রামের কবর থেকে বৃহস্পতিবার তোলা হয় নাবালিকা মৃতদেহ। 

ওই সময় সেখানে উপস্থিত ছিলেন ভগবানপুর ১ ব্লকের বিডিও বিশ্বজিত মণ্ডল, ভগবানপুর থানার ভারপ্রাপ্ত পুলিস আধিকারিক নাড়ুগোপাল বিশ্বাস। মৃতার বাপের বাড়ি ভগবানপুর থানার ভগবানপুর গ্রামে। তার বিয়ে হয়েছিল ভগবানপুর থানার জলিবাড় গ্রামে। জানা গিয়েছে, হঠাৎ একদিন সন্ধেয় মেয়েটির বাপের বাড়িতে খবর আসে যে, নাবালিকার শরীর খুব খারাপ। তার বাবা-মা গিয়ে দেখেন, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে একমাত্র মেয়ে। 

মৃতার মায়ের অভিযোগ, আমের সরবতে বিষ মিশিয়ে মেয়েকে খাইয়ে দেওয়া হয়েছিল। শ্বশুর বাড়ির বিরুদ্ধে অভিযোগ। ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.