হাওড়ার শিবপুরে ভরা বাজারে ২ বাইক আরোহীকে ঘিরে ধরে গুলি, নিহত ১

হামলায় আহত ওই যুবক সংবাদমাধ্যমে বলেন, আমাদের ধাক্কা মেরে ওরা গুলি চালাতে শুরু করে। আমাকে হাতে গুলি লাগার পরই আমি ঘটনাস্থল থেকে পালিয়ে যাই  

Updated By: Nov 17, 2020, 12:07 AM IST
হাওড়ার শিবপুরে ভরা বাজারে ২ বাইক আরোহীকে ঘিরে ধরে গুলি, নিহত ১
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: হাওড়ার জনবহুল এলাকায় প্রকাশ্যে বাইক আরোহীকে ২ যুবককে ঘিরে ধরে গুলি চালাল দুষ্কৃতীরা। এলোপাথাড়ি গুলিতে প্রাণ হারাল এক বছর সাতাশের যুবক। অন্যজনের হাতে গুলি লেগেছে। ভরা বাজারে এরকম ঘটনার পরই এলাকার সব দোকানপাট বন্ধ হয়ে যায়।

আরও পড়ুন-বাংলার ঘরের বউ-ই আজ পড়শি বিহারের উপমুখ্যমন্ত্রী, অবসর পেলেই আসেন শ্বশুরবাড়িতে

স্থানীয় সূত্রে খবর, আজ রাত সাড়ে আটটা থেকে পৌনে নাটা নাগাদ শিবপুর রামকৃষ্ণপুর লেন ধরে পিএম বস্তির দিকে যাচ্ছিল বাইক আরোহী ওই ২ যুবক। তালতলা মোড়া তাদের ঘিরে ধরে বাইকে আসা ৫ দুষ্কৃতী। তার পরেই ওই দুই যুবককে লক্ষ্য করে গুলি চালাতে থাকে হামলাকারীরা। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে নিহত যুবক। ঘটনায় আহত হন অন্য জন। তার হাতে গুলি লাগে।

আরও পড়ুন-ভোটের দামামা বাজাতে অমিত মালব্যকে আসরে নামাল BJP, এবার পিকের সঙ্গে ভার্চুয়াল লড়াই

হামলায় আহত ওই যুবক সংবাদমাধ্যমে বলেন, বাইক নিয়ে যাচ্ছিলাম। হামলাকারী ৫ জন আমাদের ধাক্কা মারে। তিন জনকে চিনতে পেরেছি। আমাদের ধাক্কা মেরে ওরা গুলি চালাতে শুরু করে। আমাকে হাতে গুলি লাগার পরই আমি ঘটনাস্থল থেকে পালিয়ে যাই। যে মারা গিয়েছে তার সঙ্গে ওদের শত্রুতা ছিল।

যে জায়গায় গুলি চলেছে সেখানে একটি ল্য়াম্প পোস্টে সিসিটিভি বসানো রয়েছে। সেই সিসিটিভির ফুটেজ থেকেও কোনও সূত্রে মিলতে পারে বলে মনে করা হচ্ছে।

.