Mithun Chakrabortty: আসানসোল যাওয়ার পথে দুর্ঘটনার কবলে মিঠুনের কনভয়

একটি বাঁক ঘুরতে যাওয়ার সময় সামনে একটি সাইকেল পড়ে যায়। সঙ্গে সঙ্গে ব্রেক কষে গাডিটি। সেই গাড়িতে ছিলেন বিজেপির এক জেলা নেতা। তাঁর গাড়ির পেছনেই ছিল মিঠুনের গাড়ি। সাইকেল আরোহীকে বাঁচাতে কনভয়ের সামনের গাড়ি ব্রেক কষতে সক্ষম হলেও মিঠুনের গাড়িটি সামলাতে পারেনি

Updated By: Nov 26, 2022, 07:55 PM IST
Mithun Chakrabortty: আসানসোল যাওয়ার পথে দুর্ঘটনার কবলে মিঠুনের কনভয়

বাসুদেব চট্টোপাধ্যায়: অল্পের জন্য রক্ষা। বিষ্ণুপুর থেকে আসানসোল যাওয়ার পথে দুর্ঘটনার কবলে মিঠুন চক্রবর্তীর কনভয়। কনভয়ের সামনে চলে আসেন এক সাইকেল আরোগী। দুর্ঘটনা এড়াতে ব্রেক কষেন গাড়ির চালক। বিষ্ণুপুর থেকে আজ তার বীরভূম যাওয়ার কথা। এদিন মিঠুনের কনভয় যখন বিষ্ণুপুর থেকে আসানসোলে বিজেপির পার্টি অফিসে আসছিল সেইসময় ওই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন-মেসিকে 'ম্যাজিশিয়ান' মনে করলেও, হুঙ্কার দিলেন গিয়ের্মো ওচোয়া  

বিষ্ণুপুর থেকে বেরিয়ে একটি বাঁক ঘুরতে যাওয়ার সময় সামনে একটি সাইকেল চলে আসে। সঙ্গে সঙ্গে ব্রেক কষে গাডিটি। সেই গাড়িতে ছিলেন বিজেপির এক জেলা নেতা। তাঁর গাড়ির পেছনেই ছিল মিঠুনের গাড়ি। সাইকেল আরোহীকে বাঁচাতে কনভয়ের সামনের গাড়ি ব্রেক কষতে সক্ষম হলেও মিঠুনের গাড়িটি সামলাতে পারেনি। সোজা গিয়ে ধাক্কা মারে সামনের গাড়িটিতে। ধাক্কায় মিঠুনের গাড়ির সামনের দিকের অংশ ভেঙ্গে যায়। অন্যদিকে, মিঠুনের গাড়ির পেছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িটিও তার গাড়িতে ধাক্কা মারে। ফলে মিঠুনের গাড়ির সামনে ও পেছনের দুদিকই ক্ষতিগ্রস্থ হয়। গাড়ি থেকে নেমে এসে তা দেখেন মিঠুন।

ওই দুর্ঘটনার পর মিঠুনের গাড়ি আসে জেলা পার্টি অফিসে। সেখানে একজন মেকানিককে গাড়িটি দেখানো হয়। তিনি বলেন, গাড়িটি মেরামত করতে ৩-৪ দিন লাগবে। ওই কথা শোনার পরই মিঠুন চক্রবর্তী সেই ভাঙা গাড়িতেই ঝাঁজরা প্রজেক্টের সভায় যান। সভা থেকে তিনি দুর্গাপুরে থাকবেন। সেই গাড়িতেই তিনি বীরভূম যেতে পারেন। তবে জেলা নেতৃত্ব সূত্রে খবর,যে গাড়িটি ক্ষতিগ্রস্থ হয়েছে তার মালিককে গাড়িটি বদল করার কথা বলা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.